Powered by Ajaxy
Mar 26, 2021
60 Views
Comments Off on আজ কিনলে ৫০০ টাকা ছাড়, শুরু হচ্ছে Micromax IN 1 এর প্রথম সেল

আজ কিনলে ৫০০ টাকা ছাড়, শুরু হচ্ছে Micromax IN 1 এর প্রথম সেল

Written by

আজ ভারতে প্রথমবার ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হচ্ছে মাইক্রোম্যাক্স ইন ১ (Micromax IN 1 First Sale Today)। দুপুর ১২টায় Flipkart ও কোম্পানির নিজস্ব সাইট micromaxinfo.com থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে এই ফোনের ওপর ৫০০ টাকা ছাড় পাওয়া যাবে। Micromax IN 1 ফোনে আছে পাওয়ারফুল ব্যাটারি, মিডিয়াটেক প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা ও পাঞ্চ হোল ডিসপ্লে।

Micromax IN 1 এর দাম ও অফার

মাইক্রোম্যাক্স ইন ১ দুটি স্টোরেজ সহ ভারতে পাওয়া যাবে। এর ৪ জিবি র‌্যাম ৬৪ জিবি স্টোরেজের দাম ১০,৪৯৯ টাকা। আবার ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১১,৯৯৯ টাকা। যদিও প্রথম সেলে ফোনটি ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাবে।

অর্থাৎ ৪ জিবি র‌্যাম ও ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্ট কিনতে যথাক্রমে খসাতে হবে ৯,৯৯৯ টাকা ও ১১,৪৯৯ টাকা। ফোনটি দুটি কালারে এসেছে ব্লু ও পার্পেল।

Micromax IN 1 এর স্পেসিফিকেশন

ডুয়েল সিমের মাইক্রোম্যাক্স ইন ১ চলবে অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেমে। এই ফোনে আছে ARM Mali G52 জিপিইউ সহ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। আবার ফোনটি এসেছে ৬,০০০ এমএএইচ ব্যাটারি সহ, যার সাথে ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। সিকিউরিটির জন্য এতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ফেস আনলক উপলব্ধ।

আবার Micromax IN 1 এর সামনে আছে ২.৫ডি কার্ভড গ্লাস প্রোটেকশন সহ ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার কাটআউটের মধ্যে ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা অবস্থিত। আবার ফোনের পিছনে আছে ট্রিপল ক্যামেরা। এর প্রাইমারি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল। এছাড়াও বাকি দুটি ক্যামেরা হল ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স।

Article Categories:
News

Comments are closed.