Powered by Ajaxy
Mar 21, 2021
203 Views
Comments Off on আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১)।সম্প্রতি লঞ্চ করা হল এই ল্যাপটপটির

আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১)।সম্প্রতি লঞ্চ করা হল এই ল্যাপটপটির

Written by

আসুস ল্যাপটপ চলতি মাসে আমাদের মাঝে বেশ কয়েকটি ল্যাপটপ লঞ্চ করে ফেলেছে এবং সেইগুলো নানা রকম ভেরিয়েন্টের রয়েছে। আসুস এবার আমাদের মাঝে নতুন গেমিং ল্যাপটপ নিয়ে আসছে এবং সেটি হল আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১)। এই ল্যাপটপটিতে দেওয়া হয়েছে উন্নতমানের ফিচার এবং এর বিল্ড কোয়ালিটি ও খুব ভাল দেওয়া হয়েছে। সম্প্রতি লঞ্চ করা হল এই ল্যাপটপটির।

চলুন এবার আলোচনা করা যাক এই ল্যাপটপটির স্পেসিফিকেশন নিয়েঃ

আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১) ল্যাপটপে দেওয়া হয়েছে ১৫.৬ ইঞ্চি বিশিষ্ট ফুল এইচ ডি ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন হবে ১৯২০X১০৮০ পিক্সেল। এছাড়া এই ল্যাপটপটির ওজন দেওয়া হয়েছে মাত্র ২.৩০ কেজি। উক্ত ল্যাপটপটির আয়তন হবে ৩৫.৯X২৫.৬X২.২৮ সেন্টিমিটার।

এই ল্যাপটপটিতে দেওয়া হয়েছে এ এম ডি রাইজেন ৭ ৫৮০০ এইচ প্রসেসর এবং র‍্যাম হবে ৮ জিবি। এছাড়া জি পি ইউ দেওয়া হয়েছে এনভিডিয়া জি ফোরস আর টি এক্স ৩০৬০। এই ল্যাপটপটির হার্ড ডিস্ক দেওয়া হয়েছে ১ টিবি এস এস ডি। আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১) ল্যাপটপটির ক্লক স্পিড দেওয়া হয়েছে ৩.২ গিগাহার্জ।

এছাড়া এই ল্যাপটপটির দেওয়া হয়েছে ওয়াইফাই ৬, ব্লুটুথ ৫.২, ২.০ পোর্ট, হেডফোন জ্যাক ৩.৫ মিলিমিটার, ইউ এস বি টাইপ এ পোর্ট ৩.২, কি-বোর্ড ব্যাকলাইট। ভিডিও কলের জন্য দেওয়া হয়েছে ৭২০ পিক্সেল এর ক্যামেরা। আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১) ল্যাপটপে দেওয়া হয়েছে ৯০ ডব্লিউ এইচ আর এর ব্যাটারি। এই ল্যাপটপটির অত্যাধুনিক প্রযুক্তি আমার খুব ভাল লেগেছ।

আসুস টি ইউ এফ গেমিং এ ১৫ (২০২১) এর মূল্যঃ

এই ল্যাপটপটির মূল্য নির্ধারণ করা হয়েছে ভারতের মূল্য অনুযায়ী ১,০৩,৯৯০ রুপি যার বাংলাদেশী মূল্য হবে ১,২১,৪৯৫ টাকা।

Article Categories:
Computer

Comments are closed.