Friday , April 26 2019
Home / Youtube / ইউটিউব নতুন ফিচার : নিউ প্রিমিয়ারস

ইউটিউব নতুন ফিচার : নিউ প্রিমিয়ারস

টিউনের শুরুতে সবাইকে সালাম ও শুভেচ্ছা রইল। আজ ইউটিউবের একটি নতুন ফিচার নিয়ে টিউন করব। আশা করি আপনার ভালো লাগবে। যারা ইউটিউবে কনটেন্ট মেক করেন তাদের জন্য অনেক আনন্দের ব্যাপার। কথা না বাড়িয়ে আসল টিউনের আসি।

ইউটিউব নতুন একটাই ফিচার চালু করেছে প্রিমিয়ার। এখন কথা হল এই ফিচার দিয়ে কি কি করা যাবে বা কিভাবে ব্যবহার করব। আপনি যদি প্রতিদিন ইউটিউবে ভিডিও আপলোড দিয়ে থাকেন তাহলে আপনিও অবগত আছেন। এই ফিচার অনেকটা লাইভ ভিডিও দেখানোর মত। অর্থাৎ আপনি নিয়মিত আপলোড দিতে পারেন বা এক সাথে অনেক ভিডিও আপলোড দিয়ে থাকেন। এই সমস্যা এখন দূর হবে। আসুন কি কি সুবিধা পাওয়া যাবে।

১# আপনি সিডিউল করে ভিডিও টিউন করতে পারবেন।

২# আপনি  আপনার আপলোড কৃত ভিডিও লাইভ করতে পারবেন। ও যারা অনলাইনে থাকবে তাদের সাথে চ্যাট করতে পারবেন।

৩# আপনার পেজে অ্যাড মনিটাইজেশন করতে পারবেন।

৪# ডেট ও টাইম সেট করে দিতে পারবেন।

মূল কথা হল আপনি খুব সহজে অনলাইনে অনেকের কাছে রিচ করতে পারবেন। কারন যারা আপনার সাবস্ক্রাইবার সবার কাছে আপনার টিউনের মেসেজ চলে যাবে। আপনার টিউনের টাইম হয়ে গেলে ২ মিনিট পূর্বে কাউনডাউন শুরু হয়ে যাবে।

আপনার টিউন দেখার জন্য কত সাবস্ক্রাইবার ওয়েট করছে আপনি দেখতে পারবেন। বিশেষ উপকার হবে যারা অনেক ব্যস্ত সব সময় ইউটিউব সময় দিতে পারেন না। দেখা গেল অনেক দিন টিউন করতে পারেন না। আবার একদিন সুযোগ হলে এক সাথে ১০ ভিডিও আপলোড দিয়ে থাকেন। এখন আর এই সমস্যা হবে না। তাদের জন্য খুব ভালো হবে। প্রতিদিন একটি করে ভিডিও সিডিউল করে টিউন করতে পারবে। আপনার টিউন কৃত ভিডিও মনে হবে আপনি লাইভ করে দেখাছেন। সবার কাছে পৌঁছাবে খুব দ্রুত।

অনেকে ভাবতে পারেন আপনার ভিডিও গুলো সিডিউল টিউন হয়ে গেলে কি আগের মত ঠিক থাকবে? উত্তর হবে হ্যাঁ। আপনি আগে যে ভাবে টিউন করতেন সেই ভাবে থাকবে। লাইভ শেষে আবার আপনার রেগুলার টিউন মত দেখাবে। আজ আর নয় আপনি যদি আরও জানতে চান তাহলে এই লিঙ্ক গিয়ে বিস্তারিত জানতে পারেন।

YouTube Premieres

Check Also

How to Delete Undeletable Files & Folders 100% Working

বন্ধুরা সবাই আশাকরি ভাল আছেন, আমি আবারও হাজির হলাম নতুন একটি বিষয় নিয়ে। আজকে আমি …

পাঠকের মন্তব্য

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *