Tuesday , September 27 2022
Home / Tips & Tiricks / উপায় ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ ২০২১

উপায় ক্যাশ আউট ও সেন্ড মানি খরচ ২০২১

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCB) এর মোবাইল ব্যাংকিং সেবা, উপায় (Upay) দিনদিন জনপ্রিয় হয়ে উঠছে। চলুন জেনে নেওয়া যাক উপায় একাউন্ট এর সেন্ড মানি ও ক্যাশ আউট খরচ সম্পর্কে বিস্তারিত।

উপায় সেন্ড মানি খরচ – Upay Send Money Charge

একটি উপায় একাউন্ট থেকে অন্য উপায় একাউন্টে টাকা পাঠাতে সেন্ড মানি ফিচারটি ব্যবহার করতে পারবেন। উপায় ব্যবহার করে “সেন্ড মানি” করা সম্পূর্ণ ফ্রি। অর্থাৎ বিনামূল্যে, কোনো খরচ ছাড়া সেন্ড মানি করা যাবে একটি উপায় একাউন্ট থেকে অন্য উপায় একাউন্টে।

প্রতিবার সর্বোচ্চ ২৫,০০০টাকা পর্যন্ত উপায় একাউন্ট থেকে সেন্ড মানি করা যাবে। এছাড়াও প্রতিদিন সর্বোচ্চ ২৫,০০০টাকা পর্যন্ত সেন্ড মানি করা যাবে। তার মানে একদিনে উপায় ব্যবহার করে টাকা পাঠানোর সর্বোচ্চ লিমিট ২৫,০০০টাকা। প্রতি মাসে সর্বোচ্চ ২০০,০০০টাকা পর্যন্ত সেন্ড মানি করা যাবে একটি উপায় একাউন্ট থেকে অন্য উপায় একাউন্টে।

উপায় ক্যাশ আউট খরচ – Upay Cash Out Charge

উপায় একাউন্ট থেকে উপায় অ্যাপ ও ইউএসএসডি ব্যবহার করে টাকা তোলা যাবে এটিএম বুথ ও উপায় এজেন্ট এর কাছ থেকে। চলুন জেনে নেওয়া যাক এটিএম বুথ ও উপায় এজেন্ট এর কাছ থেকে ক্যাশ আউট এর খরচ কেমন।

উনাইটেড কমার্শিয়াল ব্যাংক (UCB) বা ইউসিবি এর এটিএম বুথ থেকে উপায় একাউন্টে জমা থাকা টাকা ক্যাশ আউট করা যাবে। ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক এর এটিএম থেকে উপায় ক্যাশ আউট করলে প্রতি হাজারে খরচ পড়বে ৮টাকা। প্রতিবারে সর্বোচ্চ ২০,০০০টাকা ক্যাশ আউট করা যাবে এটিএম থেকে।

একদিনে সর্বোচ্চ ৫বার ও ২৫,০০০টাকা এটিএম থেকে ক্যাশ আউট করা যাবে। প্রতি মাসে এটিএম থেকে উপায় ক্যাশ আউট করা যাবে সর্বোচ্চ ২০বার ও ১৫০,০০০টাকা।

উপায় এ অ্যাপ ও ইউএসএসডি কোড ব্যবহার ক্যাশ আউট করা যাবে উপায় এজেন্ট এর কাছ থেকে। উভয় ক্ষেত্রে ক্যাশ আউট করতে হাজারে ১৪টাকা চার্জ প্রযোজ্য হবে। অর্থাৎ উপায় ক্যাশ আউট চার্জ প্রতি হাজারে ১৪টাকা।

প্রতিবারে সর্বোচ্চ ২৫,০০০টাকা পর্যন্ত উপায় ক্যাশ আউট করা যাবে। একদিনে সর্বোচ্চ ৫বার ও ২৫,০০টাকা ক্যাশ আউট করা যাবে। এছাড়া প্রতি মাসে সর্বোচ্চ ২০বার ও ১৫০,০০০টাকা ক্যাশ আউট করা যাবে।

উপায় একাউন্টের অন্যান্য চার্জ ও লিমিটসমুহ হলোঃ

  • যেকোনো দেশী প্রিপেইড ও পোস্টপেইড নাম্বারে বিনামূল্যে রিচার্জ করা যাবে উপায় থেকে
  • প্রিপেইড সিমে সর্বোচ্চ ১,০০০টাকা ও পোস্টপেইড সিমে সর্বোচ্চ ৫,০০০টাকা মোবাইল রিচার্জ করা যাবে
  • একজন ব্যাক্তি একদিনে সর্বোচ্চ ১,২২,৫০০টাকা উপায় একাউন্টে রেমিট্যান্স হিসেবে টাকা দেশে পাঠাতে পারবেন, যেখানে মাসিক রেমিট্যান্স লিমিট হলো ৪,৪১,০০০টাকা
  • প্রতিবার যেকোনো মূল্যের রেমিটেন্স পাঠালে ২% হারে সরকারি প্রণোদনা দেয়া হবে।

👉 উপায় একাউন্ট খোলার নিয়ম

Check Also

Walton WS2129 speaker, Walton ws2160 speaker,Walton brings new Chorus speakers

ওয়ালটন বাজারে নিয়ে আসলো নতুন স্পিকার | Walton New Speaker 2022

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন দুটি মডেলের স্পিকার বাজারে এনেছে। ‘কোরাস’ প্যাকেজিং-এ 2.1 মাল্টিমিডিয়া স্পিকারের …