Sunday , December 15 2019
Home / News / ছবি তুলতে গিয়ে ছয় হাজার ফুট উপরে পিছলে গেল পা, তারপর… ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

ছবি তুলতে গিয়ে ছয় হাজার ফুট উপরে পিছলে গেল পা, তারপর… ভিডিয়ো দেখলে গায়ে কাঁটা দেবে!

মৃত্যু প্রায় কান ঘেঁসে বেরিয়ে গেল। মা এরিনের ছবি তুলতে গিয়ে প্রাণটাই খোয়াতে বসেছিলেন বছর কুড়ির এমিলি কোফোর্ড। মার্কিন যুক্তরাষ্ট্রের অ্যারিজোনার গ্র্যান্ড ক্যানিয়ান ক্লিফ্টে ঘুরতে গিয়েছিলেন তাঁরা। সেখানেই পাহাড়ের উপর দাঁড়িয়ে ছবি তুলছিলেন মা-মেয়ে। আর তখনই বিপদ ঘনিয়ে আসে। গোটা ঘটনাটি ধরা পড়েছে অন্য এক জনের ক্যামেরা।

গ্র্যান্ড ক্যানিয়ান ক্লিফ্ট জায়গায় জায়গায় এক হাজার মিটারেরও বেশি উঁচু। এমনই একটি অংশে এমিলি ও তাঁর মা গিয়েছিলেন। তাঁদের এই ভ্রমণকে ক্যামেরাবন্দি করে রাখতে চয়েছিলেন তাঁরা। সেই মতো এমিলির মা পোজ দিচ্ছিলেন। ফ্রেম ঠিক করার জন্য একটু পিছিয়ে গিয়ে ছবি তুলতে গিয়েছিলেন এমিলি। কিন্তু পিছতে পিছতে তিনি খাদের কিনারায় পৌঁছে যান। তারপর এক কদম যেই পিছোতে গিয়েছেন, পা গিয়ে পড়ে একটি গর্তে। সঙ্গে সঙ্গে চমকে পিছনে ফিরে দেখেন খাদের কিনারায় চলে এসেছেন তিনি। সঙ্গে সঙ্গে সরে আসেন।

পরে সংবাদমাধ্যমকে এরিন জানিয়েছেন, ছবি তোলার সময় তিনি এমিলিকে বলেছিলেন, আর এক পা-ও না পিছোতে। বলতে বলতেই এমিলির পা গর্তে পড়ে। এরিন জানিয়েছেন, মেয়েরএভাবে পা হড়কে যেতেই যেন কয়েক মুহূর্তের জন্য তাঁর হৃদস্পন্দন বন্ধ হয়ে যায়।

কিছুটা দূরে দাড়িয়ে প্রকৃতিক দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন এক পর্যটক। এমিলি ও তাঁর মায়ের সেই ঘটনা তাঁরই ক্যামেরায় ধরা পড়ে। পরে সেটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হয়।

দেখুন সেই ভিডিও

Check Also

‘বিন’ বাজাচ্ছেন শিক্ষক, নাগিন ড্যান্স করছেন শিক্ষিকা !!

ভারতের রাজস্থানের এক শিক্ষিকা এখন ইন্টারনেটে ভাইরাল হয়ে গিয়েছেন। তার নাগিন ড্যান্স এখন নেটিজেনদের চর্চার …