Powered by Ajaxy
Sep 10, 2021
7 Views
Comments Off on ডুকাতির বিলাসবহুল নয়া স্পোর্টসবাইক

ডুকাতির বিলাসবহুল নয়া স্পোর্টসবাইক

Written by

বাইকপ্রেমীদের জন্য সুখবর! ভারতের বাজারে আসছে ডুকাতির নতুন বাইক। মডেল ডুকাতি সুপারস্পোর্টস ৯৫০। নিঃসন্দেহে এই বাইকটি স্পোর্টসবাইক প্রেমীদের আকর্ষণের কেন্দ্রবিন্দু হতে চলেছে। আসন্ন এই বাইকের ডিজাইন এবং স্টাইলিং তাক লাগাতে পারে

এই বাইকে যুক্ত হয়েছে একাধিক আপগ্রেটেড ফিচারও। এর সাইড প্যানেলে রয়েছে টুইন এয়ার ডাক্সট। এগুলো বাইকচালককে তাপের হাত থেকে বাঁচায়। এছাড়া নতুন ডুকাতি বাইক আগের মডেলগুলোর তুলনায় আরও বেশি অ্যাগ্রেসিভ লুকিংয়েই বাজারে আসছে বলে জানা যাচ্ছে। গাড়িটির ওজন থাকছে ২১০ কেজির আশেপাশে।

এছাড়া সংস্থার অন্য বাইকের তুলনায় এর ফিচারও থাকছে বেশি। এটিতে থাকছে ৪.৩ ইঞ্চির ফুল টিএফটি ডিসপ্লে। বাইকে থাকছে ৯৩৭ সিসির টুইন সিলিন্ডার ইঞ্জিন। পাশাপাশি মোটরে যুক্ত করা হয়েছে ইউরো ৫/বিএস৬ কমপ্লিমেন্ট ফিচার। এছাড়া এই বাইকে রয়েছে টুইন এলইডি হেডলাইট এবং এলইডি ডিআরএল প্যাটার্ন। যা অল্প আলোতেও রাইডারকে গাড়ি চালানোয় বিশেষ সুবিধা দেবে।

এছাড়া বাইকটিতে থাকছে ট্র্যাকশন কন্ট্রোলের সুবিধাও। এছাড়া আছে তিনটি রাইডিং মোড। রাইডিং মোডের মধ্যে রয়েছে আরবান, স্পোর্টস ও ট্যুরিং মো। ফলে বাইক চালক গাড়ির মোড সেট রেখে বাইক চালাতে পারবেন।

বাজারে আসলে এর দাম হবে ১৫ লাখ রুপির মধ্যে।

Article Categories:
Motor Bike

Comments are closed.

close