Sunday , June 26 2022
Home / Tips & Tiricks / দাম কমলো Redmi 9i এর, ৪ জিবি র‌্যামের সস্তা ফোন এখন আরও সস্তায়

দাম কমলো Redmi 9i এর, ৪ জিবি র‌্যামের সস্তা ফোন এখন আরও সস্তায়

Redmi 9i এর নতুন দাম

রেডমি ৯ আই ফোনটি এখন ভারতে ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। এই মূল্য ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের। আগে এই ভ্যারিয়েন্টের মূল্য ছিল ৮,২৯৯ টাকা। যদিও ফোনটির ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম অপরিবর্তিত আছে। এই ভ্যারিয়েন্টটি কিনতে ৯,২৯৯ টাকা ব্যয় করতে হবে।

Redmi 9i আজ থেকে নতুন দামে অনলাইনে Amazon ও mi.com থেকে কেনা যাবে। আশা করা যায় শীঘ্রই অফলাইনেও এই দাম কার্যকর হবে। ফোনটি তিনটি কালারে উপলব্ধ – ফোনটি নেচার গ্রীন, সি ব্লু ও মিডনাইট ব্ল্যাক।

Redmi 9i এর স্পেসিফিকেশন

রেডমি ৯ আই ফোনটি ৬.৫৩ ইঞ্চি এইচডি প্লাস (৭২০×১৬০০ পিক্সেল) আইপিএস ওয়াটারড্রপ স্টাইল নচ ডিসপ্লে সহ এসেছে। এই ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ অক্টা কোর মিডিয়াটেক হেলিও জি২৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১০ ভিত্তিক এমআইইউআই ১২ অপারেটিং সিস্টেমে চলে। ফটোগ্রাফির জন্য Redmi 9i ফোনের সামনে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। আবার পিছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য এতে ১০ ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি আছে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে ফেস আনলক।

Check Also

Walton WS2129 speaker, Walton ws2160 speaker,Walton brings new Chorus speakers

ওয়ালটন বাজারে নিয়ে আসলো নতুন স্পিকার | Walton New Speaker 2022

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন দুটি মডেলের স্পিকার বাজারে এনেছে। ‘কোরাস’ প্যাকেজিং-এ 2.1 মাল্টিমিডিয়া স্পিকারের …