Sunday , June 26 2022
Home / Tips & Tiricks / দুর্দান্ত ছাড়ে REDMI NOTE 10 আজ কেনার সুযোগ, 48MP ক্যামেরা রয়েছে ফোনে

দুর্দান্ত ছাড়ে REDMI NOTE 10 আজ কেনার সুযোগ, 48MP ক্যামেরা রয়েছে ফোনে

Redmi Note 10 আজ আরও একবার ভারতে ফ্ল্যাশ সেলে বিক্রির জন্য উপলব্ধ হবে। দুপুর ১২ টায় Amazon ও mi.com থেকে ফোনটি কেনা যাবে। রেডমি নোট ১০ সিরিজের বেস মডেল হিসেবে এই ফোনটি এসেছে। ভারতে এর দাম শুরু হয়েছে ১১,৯৯৯ টাকা থেকে। Redmi Note 10 ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন প্রসেসর, ফাস্ট চার্জিং সাপোর্ট, শক্তিশালী ব্যাটারি, লেটেস্ট ইউআই, অ্যামোলেড ডিসপ্লে।

Redmi Note 10 এর দাম

রেডমি নোট ১০ দুটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ ভারতে পাওয়া যায়। এর ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের মূল্য ১১,৯৯৯ টাকা। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ১৩,৯৯৯ টাকা। ফোনটি অ্যাকুয়া গ্রীন, ফ্রস্ট হোয়াইট ও শ্যাডো ব্ল্যাক কালারে পাওয়া যাবে।

Redmi Note 10 এর বিকল্প

যদি আপনি রেডমি নোট ১০ এর বিকল্প খুঁজে থাকেন তাহলে – Moto G30, Poco M3, Samsung Galaxy M12, Micromax In Note 1, Realme Narzo 20 Pro ফোনগুলির কোনো একটি বেছে নিতে পারেন।

Redmi Note 10 এর স্পেসিফিকেশন

রেডমি নোট ১০ ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২ ওএস-এ চলে। এতে আছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের ডিজাইন পাঞ্চ হোল, যার মধ্যে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। ডিসপ্লের প্রোটেকশননের জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩। ফোনটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৮ প্রসেসর সহ এসেছে।

Redmi Note 10 ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ বর্তমান। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল সনি আইএমএক্স৫৮২ প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি।

Check Also

Walton WS2129 speaker, Walton ws2160 speaker,Walton brings new Chorus speakers

ওয়ালটন বাজারে নিয়ে আসলো নতুন স্পিকার | Walton New Speaker 2022

ওয়ালটন ডিজি-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড নতুন দুটি মডেলের স্পিকার বাজারে এনেছে। ‘কোরাস’ প্যাকেজিং-এ 2.1 মাল্টিমিডিয়া স্পিকারের …