Friday , September 30 2022
Home / Android apps/tips / নিজের অ্যান্ড্রয়েড ফোনকে বানিয়ে ফেলুন আইফোন

নিজের অ্যান্ড্রয়েড ফোনকে বানিয়ে ফেলুন আইফোন

কি ভাবছেন শিরোনামটি দেখে চমকে গেছেন? আসলে চমকানোর মতোই শিরোনামটা।যাই হোক কাজের কথায় আসি আমাদের সবার কাছে এন্ড্রয়েড মোবাইল সহজলভ্য হলেও আইফোন কিন্তু সহজলভ্য না। কারণ এন্ড্রয়েড মোবাইল থেকে একটি দাম অনেক বেশী।

কিন্তু যাইহোক আমরা কিন্তু আজকে ঘিয়ের সাধ কিন্তু দুধ দিয়ে মিটানোর চেষ্টা করবো।আমরা সবাই জানি iOS স্টোর থেকে এন্ড্রয়েড এর অ্যাপ স্টোর অনেক বেশী শক্তিশালী। আমরা একটা যে কোন বিষয়ের উপর এপস পাওয়া অনেক সহজ।তেমনি ভাবে একটি দারুণ এন্ড্রয়েড থিম দিয়ে খুব সহজে আপনার এন্ড্রয়েড মোবাইলকে আইফোন ৫ এর মতো করে ফেলতে পারবেন।থিমটি এমন ভাবে বানানো হয়েছে যাতে আপনার এন্ড্রয়েড মোবাইলটিকে আইফোনের মত লাগে।

কিভাবে করবেন চিন্তা করতেছেন?

খুব সহজ আপনি থিমটি ডাউনলোড করে ইন্সটল করে নিন। তার পর থিমটি একটিভ করে নিন। তারপরই দেখবেন আসল চমক। আপনার মোবাইল পরিণত হয়েছে আইফোন ৫ এর মত। এমনকি আপনার আগের থিমটি বা সিস্টেমটিও বিদ্যমান থাকবে। আপনাদের এতক্ষণ যে থিমটির কথা বলেছি সেটা হচ্ছে iOS 7 Launcher Retina iPhone 5। যাই হোক আপনারা এটা সরাসরি মিডিয়া ফায়ার থেকে ডাউনলোড করে নিতে হবে কারণ এটা এন্ড্রয়েড প্লে স্টোরে নেই আগে ছিলও।হয়তো গুগুল মামার কাছে বিষয়টা ভালো লাগে নাই তাই সরিয়ে দিয়েছে স্টোর থেকে।কিন্তু প্রযুক্তি কি আর থেমে থাকে একটা উপায় না হয় একটা বের হয়ে যায়।

Check Also

২ গিগাবাইটের ফাইল পাঠানো যাবে হোয়াটসঅ্যাপে

অ্যাটাচমেন্ট হিসেবে সর্বোচ্চ ২ গিগাবাইট আকারের ফাইল পাঠানোর সুবিধা যোগ হচ্ছে হোয়াটসঅ্যাপে, যেখানে এখন সর্বোচ্চ …

Leave a Reply

Your email address will not be published.