Powered by Ajaxy
Mar 28, 2021
189 Views
Comments Off on ফেসবুক পেজ থেকে ইনকাম করুন – How To Earn Money From Facebook

ফেসবুক পেজ থেকে ইনকাম করুন – How To Earn Money From Facebook

Written by

আসসালামুয়ালাইকুম প্রিয় বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে বিস্তারিত বুঝিয়ে দিব ফেসবুক থেকে কিভাবে ইনকাম করা যায় বা কতভাবে ফেসবুক থেকে ইনকাম করা যায় আপনারা অনেকেই জানেন বিভিন্ন আরনিং ওয়েবসাইট কিংবা আর্নিং অ্যাপ্লিকেশন অথবা ইউটিউব থেকে ইনকাম করা যায়। ফেসবুক থেকে ইনকাম করা যায় এটা হয়তো অনেকেই আপনারা বিশ্বাস করে ফেলেছেন তারপরও যারা এই বিষয়গুলো জানেননা তাদের সাথে আজকের এই ব্লগে আমি একদমই বিস্তারিত আলোচনা করে দিবো ফেসবুক থেকে বলতে গেলে অনেক ভাবে ইনকাম করা সম্ভব। প্রথমত স্পন্সরের মাধ্যমে। বিভিন্ন কম্পানির পণ্য বা প্রোডাক্ট আপনার ফেসবুক পেজ এবং ফেসবুক গ্রুপের মাধ্যমে প্রমোশন করার জন্য তারা আপনাকে টাকা দিবে এটা গেল ইনকামের একটা পদ্ধতি। ফেসবুক থেকে ইনকামের বড় পদ্ধতি হলো পেজ মনিটাইজ করে ইনকাম করা। এটা এখন আমি আপনাদের সাথে বিস্তারিত শেয়ার করব।

ফেসবুক থেকে ইনকাম এর মেইন এবং প্রধান উপায় হলো ভিডিওতে মনিটাইজ অন করে ইউটিউব এর মত ফেসবুক থেকে ইনকাম করা বিষয়টা আমি আপনাদেরকে একদমই ক্লিয়ার করে বিস্তারিত বুঝিয়ে দিচ্ছি। ইউটিউবে যেমন মনিটাইজেশন অন করি আপনার ভিডিওতে এড বসিয়ে ইউটিউব থেকে ইনকাম করা যায় এখন এটা ফেসবুকের মাধ্যমে সম্ভব অর্থাৎ আপনার যদি একটা ফেসবুক পেজ থাকে তাহলে সেই পেজ টা কে কাজে লাগিয়ে সেই পেজে ভিডিও আপলোড করে ওই ভিডিওতে এড সেট করে আপনি কিন্তু ফেসবুক থেকে ইনকাম করতে পারবেন এবং ১০০ ডলার হলেই আপনি সেটা পেমেন্ট নিয়ে নিতে পারবেন তবে এখানে মনিটাইজেশন বা ফেসবুক থেকে ইনকাম করার কিছু শর্ত রয়েছে সেগুলো আমি আপনাদের সাথে একদমই ক্লিয়ার করে দিচ্ছি প্রথমত আপনার একটা ফেসবুক পেজ খুলতে হবে ফেসবুক পেজ খোলার পরে সেখানে ১০ হাজার ফলোয়ার থাকা লাগবে!

১০ হাজার ফলোয়ার যখন আপনার পেজে থাকবে সাথে আরো একটা জিনিস আপনার লাগবে সেটা হলো ৩০হাজার ভিউজ অর্থাৎ আপনার ফেসবুক পেজে আপনি যে ভিডিওগুলো আপলোড করবেন সেই ভিডিওগুলো লেন্থ কমপক্ষে তিন মিনিট হতে হবে অর্থাৎ তিন মিনিটের বেশি সময়ের ভিডিও আপনার ফেসবুক পেজে আপলোড করতে হবে এবং সেখান থেকে প্রত্যেকটা ভিডিও কমপক্ষে ১ মিনিট করে দেখা লাগবে এক মিনিট যখন একটা ভিডিও আপনার দেখা হবে তখন ওইখান থেকে আপনার ১ ভিউ কাউন্ট হবে! এভাবে সর্বশেষ ৬০ দিনের ভিতরে আপনার ৩০,০০০ ভিউজ হওয়া লাগবে। যখন আপনার পেজে ১০ হাজার ফলোয়ার হয়ে যাবে এবং এই ৩০হাজার ভিউজ হয়ে যাবে তখন কিন্তু আপনার পেজটাকে ইউটিউব মনিটাইজেশন এর মত, আপনার ফেসবুক পেজ মনিটাইজেশন এর জন্য আবেদন করতে পারবেন। যখন আপনি মনিটাইজেশনের জন্য আবেদন করবেন ফেসবুক কর্তৃপক্ষ আপনার পেজটাকে বা আপনার পেজের ভিডিও গুলোকে ভাল করে দেখবে দেখার পরে তারা যদি দেখে যে আপনার ভিডিওগুলো অ্যাড ফ্রেন্ডলি আছে তখন আপনার পেজে তারা মনিটাইজেশন দিয়ে দিবে এরপর থেকে আপনি যখন ভিডিও আপলোড করবেন সেই ভিডিও গুলোতে এড শো করবে এবং সেখান থেকে আপনার ইনকাম হবে।

Article Categories:
Facebook

Comments are closed.