Powered by Ajaxy
Mar 31, 2021
201 Views
Comments Off on বাজারে আসছে ওয়ানপ্লাস এর ৯ সিরিজ

বাজারে আসছে ওয়ানপ্লাস এর ৯ সিরিজ

Written by

ওয়ানপ্লাস তাদের ৮ সিরিজের পর বাজারে নিয়ে আসল ওয়ানপ্লাস ৯ সিরিজ। এই সিরিজে তারা বেশ কিছু ফোন বাজারে আনবে। আজকে আমরা কথা বলব এই সিরিজের বেস মডেল ওয়ানপ্লাস ৯ নিয়ে।

বিল্ড কোয়ালিটি মোবাইলটি তৈরি করা হয়েছে প্লাস্টিক ফ্রেমে। তবে এর সামনে এবং পিছনে উভয় পাশে দেয়া হয়েছে গ্লাস। মোবাইলটির বডি ডাইমনেশন 160 x 74.2 x 8.7মিলিমিটার।এর ওজন ১৯২গ্র। এতে ডুয়েল ন্যানো সিম কার্ড ব্যবহারের সুবিধা আছে। তবে এই মোবাইলের পেছনের গ্লাস কে সুরক্ষা দিতে কি দেয়া হয়েছে তা সম্পর্কে ওয়ান প্লাস কিছু জানায় নি।

ডিসপ্লে

এতে দেয়া হয়েছে ৬.৫৫ইঞ্চির ফ্লুইড আমোলেড ডিসপ্লে।এই ডিসপ্লের নিট ব্রাইটনেস ১১০০নিটস।এর রেজুলেশন ১০৮০*২৪০০পিক্সেলস। এই ডিসপ্লেটি ১২০হার্‍্য রিফ্রেশরেট এর সুবিধা আছে।এতে এইচডিয়ার ১০ সাপর্টেড। তাই আপনি ইউটিউব নেটফ্লিক্ষ এর ভিডিএ এতে এইচডি রেজুলেশনে দেখতে পারবেন। এছাড়া এতে অলওয়েজ অন ডিসপ্লে এর সুবিধা আছে।

হার্ডওয়ার

এতে দেয়া হয়েছে কোয়ালকম স্নাপড্রাগন ৮৮৮.এটি ৫ন্যানো মিটারের একটি অক্টা কোর প্রসেসর। সাতগে জিপিইউ হিসেবে থাকছে এড্রিনো ৬৬০। মোবাইল্টি রান করবে অ্যান্ড্রোয়েড ১১ এ। ইউজার ইন্টারফেস হিসেবে থাকছে ওয়ান প্লাস এর অক্সিজেন ওএস।

স্টোরেজ

মোবাইলটি দটি ভেরিয়েন্ট এ বাজারে পাওয়া যাবে.১২৮জিবি রম ৮জিবি র‍্যান এবং ২৫৬জিবি রমের সাথে ৮জিবি র‍্যাম। আলাদা করে মাইক্রো এসডি কার্ড ব্যবহার করার সুবিধা এতে দেয়া হয়নি।

ক্যামেরা

এবা ওয়ান প্লাস এতে দিয়েছে ট্রিপল রেয়ার ক্যামেরা সেটাপ। মেইন ক্যামেরা টি ৪৮মেগা পিক্সলের। সাথে থাকছে ৫০মেগা পিক্সেলের আলট্রা ওয়াইড ক্যামেরা এবং ২মেগাপিক্সেলের একটী দেপথ। সামনে থাকছে ১৬মেগা পিক্সলের একটি সেলফি ক্যামেরা।

সাউন্ড

এতে দেয়া হয়েছে ডুয়েল স্টেরিও স্পিকার। কিন্তু তারা এবার সরিয়ে নিয়েছে ৩.৫মিমি অডিও জ্যাক।

অন্যান্য ফিচারস

ওয়াই ফাই,ডুয়েল ব্যান্ড জিপিএস ব্লুটূথ সহ আরো অনেক ফিচারস থাকছে এই ফোনে।সিকিঊরিটি সিস্টেমে দেয়া হয়েছে আন্ডার ডিসপ্লে অপ্টিকাল ফিঙ্গার প্রিন্ট

ব্যাটারি

এতে দেয়া হয়েছে ৪৫০০মিলি আম্পিয়ার এর নন রিমুভেবল ব্যাটারি।সাথে বক্স এ থাকছে ৬৫ওয়াট এর ফাস্ট চার্জার।

দাম এবং কালার

মোবাইলটী বাজারে উইন্টার মিস্ট,আরটিক স্কাই এবং অ্যাসট্রাল ব্ল্যাক কালারে।তবে মোবাইল টির দাম সম্পর্কে কিছু এখন জানা যায় নি।

Article Categories:
Mobile

Comments are closed.