Powered by Ajaxy
Mar 25, 2021
364 Views
Comments Off on বাজারে আসছে Realme 8 ও Realme 8 Pro, কত দাম, কখন লঞ্চ হবে সব জেনে নিন

বাজারে আসছে Realme 8 ও Realme 8 Pro, কত দাম, কখন লঞ্চ হবে সব জেনে নিন

Written by

Realme 8 সিরিজ আজ অর্থাৎ ২৪ মার্চ ভারতে সহ গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে। এই সিরিজে দুটি ফোন থাকবে বলে আমাদের অনুমান- Realme 8 ও Realme 8 Pro। এরমধ্যে প্রো ভার্সনটি 5G ও 4G সাপোর্টের সাথে আসতে পারে। ই-কমার্স সাইট Flipkart এবং কোম্পানির নিজস্ব সাইট realme.com থেকে এই সিরিজের প্রিঅর্ডার শুরু হয়েছে। কোম্পানির তরফে নিশ্চিত করা হয়েছে যে এই সিরিজের রিয়েলমি ৮ প্রো ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা সহ লঞ্চ হবে। আবার দুটি ফোনেরই AMOLED ডিসপ্লে ও ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

Realme 8 ও Realme 8 Pro কখন লঞ্চ হবে

প্রথমেই বলি রিয়েলমি ৮ সিরিজ লঞ্চের জন্য কোম্পানি একটি ভার্চুয়াল ইভেন্টের আয়োজন করেছে। এই ইভেন্ট সন্ধ্যা ৭ টা ৩০ থেকে শুরু হবে। এই ইভেন্ট রিয়েলমির অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখা যাবে। এছাড়াও আপনি নিচের লিংকে ক্লিক করে ইভেন্টটি লাইভ দেখতে পারেন। শুধু তাই নয়, রিয়েলমির টুইটার ও ফেসবুক অ্যাকাউন্ট থেকেও ইভেন্টের লাইভ আপডেট পাওয়া যাবে।

Realme 8 ও Realme 8 Pro এর দাম (সম্ভাব্য)

টিপস্টারদের দাবি অনুযায়ী, রিয়েলমি ৮ স্মার্টফোনটি ৪ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ ও ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের সাথে পাওয়া যাবে। এই ফোনের দাম শুরু হতে পারে ১৫,০০০ টাকা থেকে। ফোনটি সাইবার সিলভার ও সাইবার ব্ল্যাক কালারে আসবে।

আবার এই সিরিজের প্রো মডেল অর্থাৎ রিয়েলমি ৮ প্রো পাওয়া যাবে ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ ও ৮ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে। এর প্রাথমিক ভ্যারিয়েন্টের দাম রাখা হতে পারে ২০,০০০ টাকা। ফোনটি তিনটে কালারের সাথে লঞ্চ হবে -ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু, ও ইলিউমিনিটি ইয়েলো।

Realme 8 ও Realme 8 Pro এর স্পেসিফিকেশন, ফিচার

কিছুদিন আগে ফাঁস হওয়া Realme 8 এর রিটেল বক্স থেকে জানা গিয়েছিল, এই ফোনে ৬.৪ ইঞ্চি সুপার অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৯৫ প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা, এবং ৩০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

আবার Realme 8 Pro হাই রিফ্রেশ রেটের অ্যামোলেড প্যানেল, স্ন্যাপড্রাগন ৭২০জি/৭৩২জি প্রসেসর, অ্যান্ড্রয়েড ১১ ওএস, ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ আসতে পারে।

Article Categories:
Mobile

Comments are closed.