Powered by Ajaxy
Mar 27, 2021
75 Views
Comments Off on বিকাশে নতুন ক্যাশব্যাক অফার – Bkash New Cashback Offer 2021

বিকাশে নতুন ক্যাশব্যাক অফার – Bkash New Cashback Offer 2021

Written by

আসসালামুআলাইকুম বন্ধুরা আজকের এই ব্লগে আমি আপনাদেরকে দেখাব বিকাশের নতুন একটা অফার 20 টাকা ক্যাশব্যাক অফার বিকাশ থেকে সম্পূর্ণ 20 টাকা ফ্রিতে পারবেন। আপনারা জানেন বিকাশ বিভিন্ন সময় ক্যাশব্যাক অফার নিয়ে আসে গ্রাহক ধরে রাখার জন্য বা নতুন গ্রাহক ধরে নিয়ে আসার জন্য কখনো তারা 11 টাকা ক্যাশব্যাক দেয় কখনও 16 টাকা ক্যাশব্যাক দেয় কখনও 20 টাকা ক্যাশব্যাক দেয় আবার কখনো 50 টাকা ক্যাশব্যাক দেয় এই ক্যাশব্যাক হলো তাদের লোভনীয় অফার নির্দিষ্ট পরিমাণ একটা এমাউন্ট রিচার্জ করলে তারা এই ক্যাশব্যাক অফার টা দিয়ে থাকে তো আজকের ভিডিওতে আমি আপনাদেরকে নতুন 20 টাকা ক্যাশব্যাক অফারের যে অফারটা দিয়েছে বিকাশ অফার সম্পর্কে বিস্তারিত আপনাদের সাথে আলোচনা করব তাই একটু কষ্ট করে হলেও সম্পূর্ণ ব্লকটা পড়তে থাকুন এবং জানতে থাকুন কিভাবে 20 টাকা ক্যাশব্যাক অফার নিবেন আপনার বিকাশ একাউন্টের মাধ্যমে এখানে যতগুলো বিকাশ একাউন্ট আছে প্রত্যেকটা বিকাশ একাউন্টে টাকা ক্যাশব্যাক অফার নিয়ে নিতে পারবেন ।

তো এবার চলুন কিভাবে এই বিকাশে 20 টাকা ক্যাশব্যাক অফার নিবেন 2021 সাল উপলক্ষে বিকাশ এই অফারটা দিয়েছে নতুন বছরের শুভেচ্ছা স্বরুপ বিকাশ ২০ টাকা ক্যাশব্যাক অফার দিয়েছে 1/1/2021 তারিখে যদি কেউ তার বিকাশ অ্যাপ্লিকেশনের মাধ্যমে 21 টাকা রিচার্জ করে তাহলে 20 টাকা সাথে সাথে ক্যাশব্যাক তার ফোনে চলে আসবে। এই টাকা চাইলে সে যেকোন কাজে ব্যবহার করতে পারবে। চাইলে সে সেন্ড মানি করতে পারবে প্রেমেন্ট করতে পারবে এবং চাইলে সেই টাকা দিয়ে মোবাইল রিচার্জ পরবর্তীতে করে নিতে পারবে যারা বিকাশ আ্যাপ্লিকেশন ব্যবহার করেন আপনাদেরকে বলবো যে 21 টাকা রিচার্জ করে 20 টাকা ফ্রিতেই নিয়ে নিন সেক্ষেত্রে আপনার টাকা লাভ হয়েছে । যদিও রকেট নগদের থেকে বিকাশে ক্যাশ আউট চার্জ টা একটু বেশি বিকাশ একটু ঝামেলা বেশি করে তারপরেই ক্যাশব্যাক অফার দেয় বিভিন্ন লোভনীয় অফার দেয় যার জন্য মানুষ কিন্তু বিকাশটা একটু বেশি ব্যবহার করে থাকে তা না হলে অধিকাংশ মানুষ বর্তমানে কিন্তু নগদ এর দিকে ঝুকে যাচ্ছে কারণ নগদে ক্যাশ আউট চার্জ আরোকম হাজারে ১১ টাকা 50 পয়সায় নগদে ক্যাশ আউট করা যাচ্ছে!

সেখানে বিকাশে ক্যাশ আউট করতে 18 টাকা 50 পয়সা লাগবে😰 এত বেশি টাকা ক্যাশ আউট চার্জ দিয়ে অনেকেই ব্যবহার করা বন্ধ করে দিচ্ছে, বিকাশ এখন শুধুমাত্র মানুষ ব্যবহার করে এই জন্য যে বিকাশের এজেন্ট যেকোনো জায়গায় পাওয়া যায়, বাংলাদেশের যেকোন প্রান্তে গেলে বিকাশে এজেন্ট পাওয়া যায় অধিকাংশ মানুষের কাছে বিকাশ একাউন্ট রয়েছে সেজন্য বিকাশ এত বেশি প্রচলন তা না হলে বিকাশে যে পরিমাণে অসুবিধা রয়েছে সাধারণ মানুষের ব্যবহারে অনিচ্ছাসত্ত্বেও বিকাশ একপ্রকার বাধ্য হয়ে ব্যবহার করতে হচ্ছে। তবে ধীরে ধীরে নগদ এর দিকে মানুষ চলে যাবে যদি তাদের ক্যাশ আউট চার্জ যেভাবে আছে এভাবেই থাকে। যদি আর না বাড়ায়। তাহলে নগদ এর দিকে চলে যাবে আপনারা জানেন বিকাশ দিয়ে এক সময় কিন্তু বিদ্যুৎ বিল ফ্রীতে দেওয়া যেতো কিন্তু এখন বিকাশ দিয়ে বিদ্যুৎ বিল দিতে গেল তারা নির্দিষ্ট পরিমাণের চার্জ কাটতেছে অর্থাৎ তারা যে সুযোগ সুবিধা গুলো আমাদের দিচ্ছে এটা ক্ষণস্থায়ী পরবর্তীতে তারা কিন্তু ঠিকই লাভ করে নিয়ে চলে যাচ্ছে। এক্ষেত্রে যদি আপনি রকেটের মাধ্যমে বিদ্যুৎ বিল দেন তাহলে একদম ফ্রিতে কিন্তু আপনি বিদ্যুৎ বিল দিতে পারবেন। এবং রকেটে কিন্তু সেন্ড মানি ও ফ্রিতে রয়েছে।

যেটা বিকাশে সেন্ড মানি করতে গেলে টাকা কাটে। 500 টাকার উপরে সেন্ড মানি করতে গেলে বিকাশে 5 টাকা করে কাটে। কিন্তু রকেটে কোন কাটে না, সে হিসেবে বিকাশের থেকে রকেট কিন্তু অনেক ভালো অনেক ভালো তাঁরপরও বিকাশ লোভনীয় অফার দিয়ে মানুষকে আকৃষ্ট করে বিকাশে টেনে নিয়ে আসতেছে এইটা ছিল মূলত বিকাশে টাকা ক্যাশব্যাক অফার সম্পর্কে বিস্তারিত আশা করি বিষয়টা সম্পর্কে বিস্তারিত বুঝতে পারছেন যে কিভাবে বিকাশে টাকা বোনাস একদম ফ্রী তে নিবেন তবে আপনাদেরকে আবারো বলে নিচ্ছি এই অফার টা কিন্তু শুধুমাত্র 1-1-2021 তারিখের জন্য ।

আশা করতেছি আজকেরে ব্লগটা আপনাদের ভালো লাগছে এবং একদম বিস্তারিত আপনারা বুঝতে পারছেন যে কিভাবে বিকাশ থেকে এই 20 টাকা ফ্রিতে একদমই বোনাস নিবেন যদি আজকের ব্লকটা ভালো লেগে থাকে বন্ধুদের সাথে শেয়ার করবেন পরবর্তীতে এরকম আরো ব্লক পেতে আমাদের ওয়েবসাইটে নিয়মিত ভিজিট করতে ভুলবেন না

Article Categories:
Tips & Tiricks

Comments are closed.