Powered by Ajaxy
Mar 22, 2021
211 Views
Comments Off on বিকাশ ‘পে বিল’ সেবা জিতলো ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ অ্যাওয়ার্ড

বিকাশ ‘পে বিল’ সেবা জিতলো ‘বেস্ট প্রসেস ইনোভেশন’ অ্যাওয়ার্ড

Written by

গ্রাহকের সব ধরনের বিল পরিশোধের প্রক্রিয়া সহজ করে জীবনমানে গুরুত্বপূর্ণ পরিবর্তন আনায় বিকাশ পে বিল সেবা ৩য় বাংলাদেশ ইনোভেশন অ্যাওয়ার্ড ২০২১-এ বেস্ট প্রসেস ইনোভেশন ক্যাটাগরিতে বিজয়ী হয়েছে। একই সঙ্গে বেস্ট ইনোভেশন-প্রোডাক্ট ডেভেলপমেন্ট ক্যাটাগরিতেও অনারেবল মেনশন পুরস্কার পেয়েছে।

তৃতীয়বারের মত বাংলাদেশ ইনোভেশন কনক্লেভ আয়োজিত এই পুরস্কারের মাধ্যমে মানুষের জীবনকে সহজ করছে এমনসব যুগান্তকারী উদ্ভাবন এবং ধারণাগুলোকে সম্মানিত করা হয়। প্রথাগত বিল পেমেন্ট পদ্ধতির অসুবিধগুলো দূর করে সময় ও খরচ সাশ্রয়ী পদ্ধতিতে বিল প্রদানের সুযোগ তৈরির স্বীকৃতি স্বরূপ বিকাশ পে বিল সেবা এই পুরস্কার অর্জন করেছে।

৫ কোটি ২০ লাখ বিকাশ গ্রাহকের বিল পেমেন্ট এর অভিজ্ঞতাকে সহজ, নিরবচ্ছিন্ন ও নিরাপদ করতে বিকাশ এর পে বিল সেবায় প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নিত্যনতুন ফিচার। এই মুহুর্তে ডেসকো, ডিপিডিসি, বিপিডিবি, নেসকো, পল্লী বিদ্যুৎ সহ সমস্ত বিদ্যুৎ বিল বিকাশে পরিশোধ করা যায়। বিদ্যুতের পাশাপাশি অন্যান্য ইউটিলিটি সেবা যেমন পানি, গ্যাস, ইন্টারনেট, টেলিফোন এবং কেবল টিভির বিলও পরিশোধ করা যায় বিকাশের মাধ্যমে।

সবচেয়ে বড় পে বিল প্ল্যাটফর্ম দিয়ে বিকাশ পে বিল গ্রাহকদের করোনাকালীন সময়ে নিরবচ্ছিন্ন সেবা উপভোগে বাড়তি স্বস্তি দিয়েছে। গ্রাহক বিল পেমেন্টের জন্য সব বিলারের প্রয়োজনীয় তথ্য অ্যাপে সেভ করে রাখতে পারেন যা পরবর্তীতে তাদের বিল পেমেন্ট আরো স্বাচ্ছন্দ্যময় করে।

বিলের পরিমান জানা এবং বিল প্রদানের পর পরিবেশ বান্ধব ডিজিটাল রিসিটও সংরক্ষণের ব্যবস্থা রয়েছে। তাছাড়া বিল পরিশোধ সেবা আরো সহজ করতে বিভিন্ন সেবাদাতা প্রতিষ্ঠানের বিল পরিশোধ পদ্ধতির ভিডিও বিকাশ অ্যাপে সংযুক্ত রয়েছে।

Article Categories:
News

Comments are closed.