Monday , June 27 2022
Home / Mobile / বিশাল ডিসকাউন্ট! ২৩০০০ টাকা কমে কিনুন Samsung Galaxy S21 Ultra 5G

বিশাল ডিসকাউন্ট! ২৩০০০ টাকা কমে কিনুন Samsung Galaxy S21 Ultra 5G

মাত্র দু-মাস আগে লঞ্চ হয়েছে Samsung-এর নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ Galaxy S21; এই সিরিজের অধীনস্থ Samsung Galaxy S21, S21+ এবং S21 Ultra ফোন তিনটি ইতিমধ্যে বিশ্ববাজারে বেশ ভালোই সাড়া ফেলেছে। তবে এখন এই লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজ সম্পর্কে আগ্রহীদের জন্য Samsung এমন ধামাকাদার অফার নিয়ে হাজির হয়েছে, যাতে সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেলটি অর্থাৎ Galaxy S21 Ultra 5G ফোনটি পকেটস্থ করা যাবে বাম্পার ছাড়ে! দক্ষিণ কোরিয়ার সংস্থাটি তার এই হাই-এন্ড ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটির ওপর ২৩,০০০ টাকা ছাড় দিচ্ছে, যে টাকায় আপনি অনায়াসে পছন্দের অ্যাক্সেসরি বা কোনো কোনো প্রোডাক্ট কিনতে সক্ষম হবেন। এক্ষেত্রে Samsung Galaxy S21 Ultra 5G-র ফ্যান্টম সিলভার এবং ফ্যান্টম ব্ল্যাক – দুটি কালার ভ্যারিয়েন্টেই এই আকর্ষণীয় ছাড় মিলবে বলে জানা গিয়েছে।

আগ্রহীদের জানিয়ে রাখি, উল্লিখিত ছাড়ের অফারটি সীমিত সময় অবধি অ্যাক্সেস করা যাবে, যেখানে Samsung Galaxy S21 Ultra 5G-র ১,২৮,৯৯৯ টাকা দামের ১২ জিবি + ২৫৬ জিবি মডেলটি ১,০৫,৯৯৯ টাকায় কেনা যাবে। একই সাথে এই ফোনের ১৬ জিবি র‌্যাম এবং ৫১২ জিবি স্টোরেজযুক্ত ফ্যান্টম ব্ল্যাক কালার ভ্যারিয়েন্টটিতেও ২৩,০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে যার ফলে এটি ১,১৬,৯৯৯ টাকায় কেনা যাবে। শুধু তাই নয়, Galaxy S21 সিরিজের সাধারণ মডেল অর্থাৎ Galaxy S21 5G ফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ফ্যান্টম গ্রে রঙে কিনতে চাইলেও ১৪,০০০ টাকা ছাড় মিলবে এবং ফোনটি ৬৯,৯৯৯ টাকার বিনিময়ে পাওয়া যাবে। এছাড়া এই সমস্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলিতে বিশেষ এক্সচেঞ্জ অফারও থাকছে।

স্পেসিফিকেশনের কথা বললে, Samsung Galaxy S21 Ultra 5G ফোনটিতে ডায়নামিক AMOLED এবং HDR10+ সাপোর্টযুক্ত ৬.৮ ইঞ্চি ডিসপ্লে রয়েছে, যার স্ক্রিন রিফ্রেশ রেট ১২০ হার্টজ এবং স্ক্রিন রেজোলিউশন ১,৪৪০×৩,২০০ পিক্সেল। এছাড়া অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে চালিত এই ফোনে ৫ ন্যানোমিটার (5nm) Exynos 2100 চিপসেট বর্তমান। হ্যান্ডসেটটি দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে (১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি অনবোর্ড স্টোরেজ, ১৬ জিবি র‌্যাম + ৫১২ জিবি অনবোর্ড স্টোরেজ) উপলব্ধ।

আবার Galaxy S21 Ultra 5G-তে পাওয়া যাবে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত ৫,০০০ এমএএইচের দীর্ঘ ব্যাটারি। রয়েছে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপও, যেখানে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১০ মেগাপিক্সেলের পেরিস্কোপ লেন্স, ১০ মেগাপিক্সেলের টেলিফোটো লেন্স এবং একটি ১২ মেগাপিক্সেলের আল্ট্রাভায়োলেট লেন্স দেওয়া হয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আছে ৪০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এই প্রসঙ্গে বলে রাখি, Galaxy S21 সিরিজের অন্য দুটি মডেলেও কম-বেশি একই রকম ফিচার রয়েছে।

Check Also

স্মার্টফোনের ব্যবহার, স্মার্টফোন সম্পর্কে লেখ, স্মার্টফোন কে আবিষ্কার করেন, স্মার্টফোন কি, স্মার্টফোন ব্যবহারের সুবিধা অসুবিধা, স্মার্টফোন আসক্তি পড়াশোনার ক্ষতি,

পুরোনো স্মার্টফোন যেসব কাজে লাগাতে পারেন

বাজারে নতুন কোনো ফোন এলেই সেটি কেনার জন্য মন উসখুস করতে থাকে অনেকের। যারা সারাক্ষণ …