Friday , February 28 2020
Home / News / ভালোবাসা বাড়াতে সঙ্গীকে যেসব ছোট উপহার দেবেন

ভালোবাসা বাড়াতে সঙ্গীকে যেসব ছোট উপহার দেবেন

ভালোবাসা কেবল অনুভব করলেই হয় না, কখনো তীব্রভাবে প্রকাশ করতে হয়। সম্পর্কের একঘেয়েমি কাটাতে সেটা কিন্তু জরুরি। আর এ ভালোবাসা প্রকাশ করতে পারেন কিছু ছোট ছোট উপহারের মাধ্যমে। খুব ছোট হলেও বিষয়গুলো সম্পর্ককে মজবুত করতে সাহায্য করবে। সম্পর্কে আকর্ষণ বাড়াতে এ উপাহারগুলো অনবদ্য।

১. বিছানায় সকালের নাস্তা
সঙ্গীনির আরো বেশি প্রিয়ভাজন হয়ে ওঠার চমৎকার একটি উপায় এটি। সবসময় তো সঙ্গীনিই নাস্তা তৈরি করে, মাঝে মাঝে না হয়, সেটি তৈরি করে আপনিই তার কাছে নিয়ে গেলেন। আর সেটা বিছানায় থাকতে থাকতে। হতে পারে সেটি চা বা কফি বা জুস, যেকোনো কিছু্ ।

২.  লিখে বলুন, ‘ভালোবাসি’
ছোট্ট একটি কাগজে লিখুন ভালোবাসি। সেটা বালিশের কোণায়, লাঞ্চ বক্সে, ল্যাপটপের নিচে রেখে দিন। আচমকা এরকম কিছু পেলে সঙ্গীনির আনন্দটা কিন্তু দ্বিগুণ হবে।

৩. ছবির কোলাজ
আপনাদের নিজেদের অনেকগুলো আলাদা আলাদা ছবি নিন। সবগুলোকে প্রিন্ট করে ছবির কোলাজ তৈরি করুন। তাকে কিছু না বলে ড্রেসিং টেবিলে বা দেয়ালে টাঙিয়ে রাখুন। দেখবেন, তার আনন্দ দেখার মতো হবে।

৪. হঠাৎ করে বেড়াতে যান
সঙ্গীনিকে বলুন, কোনো একদিন কাজের পর কিছুটা সময় রাখতে। সেই সময়টায় তাকে কোথাও বেড়াতে নিয়ে যান বা রেস্টুরেন্টে খাওয়াতে নিয়ে যান। বা কোনো পিকনিকের আয়োজন করুন। অবশ্যই সে বিষয়টি পছন্দ করবে। সে বুঝবে আপনি তাকে গুরুত্ব দিচ্ছেন।

Check Also

ধনে পাতা খাওয়ার ১০ মারাত্মক ক্ষতি

বাঙালির সব খাবারেই ধনেপাতা নিত্যসঙ্গী। খাবারকে সুস্বাদু করে তুলতে এর ব্যবহার হয়ে থাকে। ধনেপাতা পাটায় …