Powered by Ajaxy
Mar 27, 2021
165 Views
Comments Off on ভিভো তাদের এক্স সিরিজের আরো একটি নিউ ব্র্যান্ড ফোন ভিভো এক্স ৬০ প্রো  লঞ্চ করেছে

ভিভো তাদের এক্স সিরিজের আরো একটি নিউ ব্র্যান্ড ফোন ভিভো এক্স ৬০ প্রো  লঞ্চ করেছে

Written by

স্মার্টফোন  বিশ্বে  ভিভো তাদের এক্স সিরিজের আরো একটি নিউ ব্র্যান্ড ফোন ভিভো এক্স ৬০ প্রো  লঞ্চ করেছে। আজকের আপনাদেরকে জানাবো ফোনটির প্রসেসর, ব্যাটারি , ক্যামেরা এবং আরো অন্যান্য আকর্ষণীয় সব ফিচার সম্পর্কে। তাই ফোনটি সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন আজকের এই আর্টিকেলটিতে।

বডি:

এর বডি ডাইমেনশন হচ্ছে ১৫৮.৬*৭৩.২*৭.৬ মিলিমিটার এর। এর ওজন হচ্ছে ১৭৯গ্রাম। এছাড়াও এতে রয়েছে ডুয়াল সিম ব্যবহারের সুবিধা।

ডিসপ্লে:

ডিসপ্লে হিসেবে থাকছে ৬.৫৬ ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজুলেশনের একটি সুপার এমোলেড ডিসপ্লে। এর রেজুলেশন হল ১০৮০*২৩৭৬ মেগা পিক্সেলের। পিপিআই ডেনসিটি হিসেবে থাকছে ৩৯৮।এছাড়াও এতে থাকছে মাল্টিটাচ এর সুবিধা । এর স্ক্রীন  টু বডি রেশিও হলো ৯০.১%।

নেটওয়ার্ক:

এখানে নেটওয়ার্ক হিসেবে রয়েছে জিএসএম, এইচ এস পি এ,৫ জি  এবং এল টি ই প্রযুক্তি ।

অপারেটিং সিস্টেম:

অপারেটিং সিস্টেম হিসেবে এতে থাকছে অ্যান্ড্রয়েড ভি ১১। চিপসেট হিসেবে এতে থাকছে  কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ ৫ জি যা ৭ ন্যানোমিটার আর্কিটেকচারে তৈরি করা একটি অক্টাকোর প্রসেসর। জিপিইউ হিসেবে এতে থাকছে  অ্যাড্রিনো ৬৫০।

ক্যামেরা:

পিছনের  ক্যামেরাতে প্রাইমারি  সেন্সরটি হল ৪৮  মেগাপিক্সেলের, সঙ্গে থাকছে ১৩ মেগাপিক্সেল এর একটি আল্ট্রা ওয়াইড এঙ্গেল ক্যামেরা, এবং ১৩ মেগাপিক্সেল এর একটি মাক্রো সেনসর ক্যামেরা। সঙ্গে এলইডি ফ্ল্যাশ তো থাকছেই।এর ফ্রন্ট এ রয়েছে ৩২ মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।ফিচার হিসেবে থাকছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ।

মেমোরি:

ফোনটি পাওয়া যাবে মাত্র একটি ভেরিয়েন্ট এ। তা হল ১২ জিবি রেম এর সাথে ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ।সঙ্গে থাকছে মাইক্রো এসডি কার্ড স্লট।

সাউন্ড সিস্টেম:

এতে  লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩.৫ এম এম জ্যাক।

ব্যাটারি এবং চার্জার:

এতে থাকছে ৪২০০ মিলি অ্যাম্পিয়ার এর  নন রিমুভেবল হিউজ ব্যাটারি। সঙ্গে থাকছে ৩৩ ওয়াটের একটি সুপার ফাস্ট চার্জার।

কালার:

ফোনটি পাওয়া যাবে  দুইটি কালার ভেরিয়েন্ট এর। একটি  হল মিড নাইট  ব্ল্যাক এবং আরেকটি হলো সীমার ব্লু।

দাম:

বাংলাদেশের বাজারে ফোনটি এর দাম হতে পারে ৭০০০০ টাকা এর মত।

Article Categories:
Mobile

Comments are closed.