Powered by Ajaxy
Aug 24, 2021
15 Views
Comments Off on মাইজিপি’তে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

মাইজিপি’তে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার

Written by

এখন থেকে গ্রামীণফোন গ্রাহকরা মাইজিপি অ্যাপ থেকে ভয়েস, বান্ডল ও ডেটা প্যাক এবং রিচার্জ অফার কিনলেই পাচ্ছেন ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা।

এসএসএলকমার্জের মাধ্যমে গ্রাহকরা এ মাসের ৩১ তারিখ পর্যন্ত এই ফিচারের বর্তমান অফারটি পাবেন।

ব্যবহারকারীরা, কেনার ধরন এবং পরিমাণের ভিত্তিতে ৭ টাকা থেকে শুরু করে ৮০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা উপভোগ করতে পারবেন।

ভিন্ন ভিন্ন মেয়াদ, বোনাস এবং ক্যাশব্যাকের সাথে ৬৪ টাকা থেকে ৩০৭ টাকা পর্যন্ত ভয়েস ও বান্ডল প্যাক পাওয়া যাবে। এই অফারের আওতায় ১ জিবি থেকে ৫০ জিবি পর্যন্ত ডেটা প্যাক কেনার মাধ্যমে বোনাস ও ক্যাশব্যাক উপভোগ করবেন গ্রাহকরা। অফারগুলোর বিস্তারিত বিবরণ পাওয়া যাবে https://mygp.li/cbaug -এই লিঙ্কে।

অ্যাপের পেমেন্ট পদ্ধতির মাধ্যমে রিচার্জ করে শুধুমাত্র মাইজিপি গ্রাহকরা এই অফারগুলো গ্রহণ করতে পারবেন। অন্য কোন অনলাইন চ্যানেল বা রিটেইল আউটলেটে রিচার্জের ক্ষেত্রে এই অফারগুলো প্রযোজ্য নয়। সকল গ্রামীণফোন (স্কিটো ব্যতীত) গ্রাহকরা এসব অফারের সুবিধা পাবেন। গ্রাহকরা যতবার খুশি এসব অফার গ্রহণ করতে পারবেন।

গ্রাহকদের প্রয়োজন অনুসারে সেবা নিয়ে কাজ করাই মাই জিপির মূল উদ্দেশ্য। প্রথম টেলকো অ্যাপ হিসেবে মাই জিপি গ্রাহকদের এই ধরনের সুবিধা প্রদান করছে। গ্রাহকরা মাইজিপি অ্যাপের কাস্টমাইজড মেনু থেকে প্রয়োজনীয় সেবা নিতে পারবেন।

Article Categories:
Android apps/tips

Comments are closed.

close