Sunday , August 18 2019
Home / হ্যাকিং / যেকোন ব্রাউজারের সেভ করা সব পাসওয়ার্ড বের করুন খুব সহজে

যেকোন ব্রাউজারের সেভ করা সব পাসওয়ার্ড বের করুন খুব সহজে

এখন আপনি যেকোন ব্রাউজারের সেভ করা পাসওয়ার্ড খুব সহজে বের করতে পারবেন। আমাদের অনেক সময় ব্রাউজারে সেভ হয়ে থাকা পাসওয়ার্ড গুলো দেখার প্রয়োজন হতে পারে। সেই সাথে ইউজার নেমও। যদিও এ কাজটা ব্রাউজার থেকে করা যায়। কিন্তু সেক্ষেত্রে আপনার একটা একটা করে অ্যাকাউন্টের পাসওয়ার্ড বের করতে হবে।

কিন্তু আজকে আমি আপনাদের কাছে এমন একটা প্রোটেবল সফটওয়্যার নিয়ে হাজির হয়েছি যার মাধ্যমে আপনি আপনার কম্পিউটারে অবস্থিত সমস্ত ব্রাউজারে সেভ হয়ে থাকা ইউজার নেম ও পাসওয়ার্ড পেয়ে যাবেন। সেই সাথে এইচটিএমএল এর একটি ফাইলে এক্সপোর্ট করতে পারবেন। এর ফলে আপনি ভবিষ্যতে যেকোন সময় যেকোন স্থানে সেই ফাইলটি ওপেন করে আপনার সেভ হয়ে থাকা সমস্ত ইউজারনেম ও পাসওয়ার্ড দেখতে পারবেন।

আবার এই সফটওয়্যারটি পেনড্রাইভে করে অন্যের কম্পিউটারে সেভ হয়ে থাকা সমস্ত পাসওয়ার্ড বের করতে পারবেন। কিন্তু দয়া করে কারো ক্ষতি করবেন না।

তাহলে চলুন শুরু করা যাক।

প্রথমে আপনি সফটওয়্যারটি ডাউনলোড করুন নিচের ডাউনলোড বাটনে ক্লিক করে।

Downoad

সফটওয়্যারটি ডাউনলোড করলে ফোল্ডারটি ওপেন করুন এবং webbrowserpassview.exe ফাইলটি চালু করুন।

ফাইলটি চালু করার পর আপনি নিচের চিত্রের মত করে সমস্ত পাসওয়ার্ড এবং ইউজারনেম দেখতে পাবেন। আপনার কম্পিউটারে যত ব্রাউজার-ই থাকুক না কেন। সব দেখতে পাবেন। আমার ব্যক্তিগত নিরাপত্তার কারণে আমি আমার ইউজারনেম ও পাসওয়ার্ড অস্পষ্ট করে দিয়েছি।

আপনি ইচ্ছা করলে নিচের চিত্রের মত করে মাউসের রাইট ক্লিক করে সমস্ত পাসওয়ার্ড ও ইউজারনেম একটি এইচটিএমএল ফাইলে এক্সপোর্ট করতে পারবেন। যেটা আপনি পরে যেকোন কম্পিউটারে, যেকোন সময় অপেন করে দেখতে পারবেন।

বি.দ্র: অন্য কারো ক্ষতি করার উদ্দেশ্যে কেউ এই সফটওয়্যারটি ব্যবহার করবেন না। যদি কেউ এমন করে তবে সেক্ষেত্রে আমি দায়ী নই। 

টিউনটি ভালো লাগলে সবার সাথে শেয়ার করবেন। আর আমার কোন ভুল হয়ে থাকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে টিউনটি পরবেন। যদি আপনার কোন কিছু বলার থাকে তাহলে টিউমেন্ট করতে ভুলবেন না।

 

পাঠকের মন্তব্য

Loading Facebook Comments ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *