Wednesday , November 30 2022
Home / Motor Bike / রয়েল এনফিল্ডের নতুন বাইক

রয়েল এনফিল্ডের নতুন বাইক

এবার বুলেটপ্রেমীদের জন্য সুখবর নিয়ে আসছে রয়েল এনফিল্ড। জানা গেছে, নতুন মডেলের বাইক নিয়ে আসছে জনপ্রিয় এ বাইক প্রস্তুতকারক প্রতিষ্ঠানটি। এবারের মডেলের নাম রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০। আগামীকাল (২৭ আগস্ট) থেকে ভারতের বাজারে এটি পাওয়া যাবে।

এতদিন রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০-এই মডেলের জন্য অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন বুলেটপ্রেমীরা। সিঙ্গেল সিটার ক্লাসিক ৩৫০, টুইন সিটার ক্লাসিক ৩৫০ ও ক্লাসিক ৩৫০ সিঙ্গেল এডিশন-আপাতত এই তিন মডেলের বাইক লঞ্চ হবে আগামীকাল। ইতিমধ্যে ম্যাট ব্ল্যাক কালার-এর মডেলের ছবি ভাইরাল হয়েছে।

নতুন জেনারেশন রয়েল এনফিল্ড ক্লাসিক ৩৫০-এ থাকবে অ্যালয় হুইল। তবে কিক স্টার্ট থাকবে না বলে জানা যাচ্ছে। মিটিওর ৩৫০-এর মতো ৩৪৯ সিসি ডিওএইচসি ইঞ্জিন থাকবে এই মডেলে। যা থেকে ২০পিএইচ পাওয়ার ও ২৭ এনএম টর্ক জেনারেট হবে।

হ্যালোজেন ল্যাম্প ও সেমি ডিজিটাল ইনস্ট্রুমেন্টাল ক্লাস্টার থাকবে এবারের মডেলে। বুলেটপ্রেমীরা এবার বাইক রাইডে নতুন এক অভিজ্ঞতা লাভ করবেন বলে আশা করছেন রয়েল এনফিল্ড কর্তৃপক্ষ।

Check Also

Bluetooth Motorcycle নিবন্ধনে নতুন নিয়ম

ব্লুটুথ প্রযুক্তি সম্বলিত কোনো মোটরসাইকেল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) এর অনুমতি ছাড়া নিবন্ধন দিবে …