Powered by Ajaxy
Mar 26, 2021
247 Views
Comments Off on লঞ্চ হল বহুপ্রতীক্ষিত Oppo Reno 5 Lite, আছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

লঞ্চ হল বহুপ্রতীক্ষিত Oppo Reno 5 Lite, আছে ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা

Written by

গুঞ্জন ছিলই যে Oppo শীঘ্রই Reno 5 Lite গ্লোবাল মার্কেটে লঞ্চ করতে চলেছে। আজ চীনা স্মার্টফোন কোম্পানিটি ইউক্রেনে এই ফোনের ওপর থেকে পর্দা সরিয়েছে। যদিও অপ্পো রেনো ৫ লাইট কোনো নতুন ফোন নয়, আসলে এই ফোনের স্পেসিফিকেশনের সাথে মিল আছে সদ্য ভারতে লঞ্চ হওয়া Oppo F19 Pro এর। যেমন Reno 5 Lite ফোনেও পাওয়া যাবে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের সাথে কোয়াড রিয়ার ক্যামেরা ও ৪,৩১০ এমএএইচ ব্যাটারি।

Oppo Reno 5 Lite এর দাম ও লভ্যতা

অপ্পো-র ইউক্রেনের সাইটে এখনও রেনো ৫ লাইট এর দাম জানানো হয়নি। তবে ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার ফোনটি দুটি কালারের সাথে লঞ্চ হয়েছে – ব্ল্যাক ও ভায়োলেট।

জানিয়ে রাখি ভারতে Oppo F19 Pro দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে উপলব্ধ। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ। এই দুই স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২১,৪৯০ টাকা এবং ২৩,৪৯০ টাকা।

Oppo Reno 5 Lite এর স্পেসিফিকেশন

স্পেসিফিকেশনের কথা বললে, অপ্পো রেনো ৫ লাইট ফোনে আছে ৬০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (২৪০০ x ১০৮০ পিক্সেল) AMOLED পাঞ্চ হোল ডিসপ্লে। এর স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ এবং পিক্সেল ডেন্সিটি ৪০৯ পিপিআই। এছাড়াও এই ডিসপ্লেটি এসেছে ৪০০ নিটস ব্রাইটনেস সহ এবং আছে ৯২ শতাংশ ডিসিআই পি৩ কালার গ্যামেট।

পাওয়ার ব্যাকআপের জন্য Oppo Reno 5 Lite ফোনে আছে ৪,৩১০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৩০ ওয়েট ভুক ফ্ল্যাশ চার্জিং ৪.০ সাপোর্ট করবে। আবার এই ফোনে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক হেলিও পি৯৫ প্রসেসর। ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড কালারওএস ১১ কাস্টম স্কিনে চলবে।

ফটোগ্রাফির জন্য এই ফোনের পিছনে কোয়াড ক্যামেরা সেটআপ আছে। এই ক্যামেরাগুলি হল ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড এঙ্গেল লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ২ মেগাপিক্সেল মনো ক্যামেরা। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য পাওয়া যাবে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.১, ইউএসবি টাইপ সি, ৩.৫মিমি হেডফোন জ্যাক আছে।

Article Categories:
Mobile

Comments are closed.