Wednesday , November 30 2022
Home / Motor Bike / সাধ্যের মধ্যে নতুন কালার অপশন সহ বাজারে এল TVS Star City Plus

সাধ্যের মধ্যে নতুন কালার অপশন সহ বাজারে এল TVS Star City Plus

নতুন রঙের বাহারে বাজারে এল টিভিএস (TVS)-এর জনপ্রিয় এন্ট্রি লেভেল কমিউটার মোটরসাইকেল TVS Star City Plus৷ মার্চের শুরুতে TVS Star City Plus এর 2021 ভার্সন ডিস্ক ব্রেক সহ লঞ্চ হয়েছিল। এবার মোটরসাইকেলটির ড্রাম ও ডিস্ক দুটি ভার্সনই পার্ল ব্লু-সিলভার ডুয়াল-টোন কালারে আপডেট হয়েছে। উল্লেখ্য, নতুন কালার অপশন ছাড়া টিভিএস স্টার সিটি প্লাস-এ অন্য কোনো পরিবর্তন চোখে পড়বে না।

টিভিএস স্টার সিটি প্লাস বাইকের হেডলাইট কাউল, ফিউয়েল ট্যাঙ্ক, এবং সাইড ও রিয়ার প্যানেলে ডুয়াল-টোন ফিনিশ দৃশ্যমান। আবার পিলিয়ন গ্রাব রেল এবং ফ্রন্ট ফেন্ডারে ব্লু ফিনিশ দেখা যাবে। এই নয়া কালার অপশনে টিভিএস স্টার সিটি প্লাস এর দাম শুরু হচ্ছে ৬৫,৮৬৫ টাকা (এক্স-শোরুম) থেকে।

টিভিএস স্টার সিটি-তে পেয়ে যাবেন ET-Fi (Electronic Fuel Injection) টেকনোলজির ১১০ সিসি ইঞ্জিন। এই ET-FI প্রযুক্তি ১৫ শতাংশ বেশি মাইলেজ দেবে। ইঞ্জিনের পাওয়ার আউটপুট ৮.০৮ বিএইচপি ও টর্ক ৮.৭ এনএম৷ TVS Star City Plus এর টপ স্পিড ৯০ কিমি/ঘন্টা। এমনিতেই অসাধারণ ফুয়েল এফিসিয়েন্সির জন্য বাইকটির সুনাম আছে। তাই এখন নতুন কমিউটার বাইক কেনার পরিকল্পনা থাকলে, এই অগ্নিমূল্য পেট্রোপণ্যের বাজারে টিভিএস স্টার সিটি-কে অগ্রাধিকার দেওয়া যেতেই পারে।

মোটরবাইকটির ফিচারের মধ্যে আছে টিউবলেস টায়ারে মোড়ানো ১৭ ইঞ্চি অ্যালোয় হুইল, এলইডি হেডল্যাম্প, ইউএসবি মোবাইল চার্জার, সেমি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার। ইন্সট্রুমেন্ট কনসোলে অ্যানালগ স্পিডোমিটার, ওডোমিটার রয়েছে। এছাড়া ডিজিটাল ডিসপ্লেতে ক্লক, ফুয়েল গেজ, ইত্যাদি দেখা যাবে।

Check Also

Bluetooth Motorcycle নিবন্ধনে নতুন নিয়ম

ব্লুটুথ প্রযুক্তি সম্বলিত কোনো মোটরসাইকেল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) এর অনুমতি ছাড়া নিবন্ধন দিবে …