Powered by Ajaxy
Mar 31, 2021
43 Views
Comments Off on স্ন্যাপচ্যাট থেকে আয় করবেন যেভাবে

স্ন্যাপচ্যাট থেকে আয় করবেন যেভাবে

Written by

টিকটকের মতো শট ভিডিও প্লাটফর্মের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে। ইউটিউব, ইন্সটাগ্রামসহ একাধিক সোশ্যাল প্ল্যাটফর্ম শর্ট ভিডিও সেগমেন্ট নিয়ে এসেছে। এই তালিকায় নতুন সংযোজন স্ন্যাপচ্যাট। সম্প্রতি লঞ্চ হয়েছে কোম্পানির নতুন শর্ট ভিডিও প্ল্যাটফর্ম স্পটলাইট।

মেসেজিং ও ফিল্টারে ছবি তোলার প্ল্যাটফর্মটি সম্প্রতি স্পটলাইট ফিচার প্রকাশ করেছে। যার মাধ্যমে রয়েছে আয় করতে পারবেন ব্যবহারকারীরা। ইনস্টাগ্রাম রিলস ও টিকটক ফরমেটে উদ্বুদ্ধ হয়ে স্ন্যাপচ্যাট স্পটলাইট ফিচার উন্মুক্ত করেছে।

উন্মুক্ত করার পরেই শর্ট ভিডিও প্ল্যাটফর্মটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। স্ন্যাপচ্যাট জানিয়েছে, চলতি বছরের জানুয়ারিতেই ১০ কোটি ব্যবহারকারী সেবাটি ব্যবহার করেছেন। টিকটক বা ইনস্টগ্রাম রিলসের মতো স্ন্যাপচ্যাট স্পটলাইটে মন্তব্য করার ব্যবস্থা রাখা হয়নি। কনটেন্ট নির্মাতাকে বিভিন্ন সমস্যা থেকে বাঁচাতেই এ পদক্ষেপ নেয়া হয়েছে।

স্ন্যাপচ্যাট স্পটলাইট থেকে টুইটারসহ অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে সরাসরি শেয়ার করা যাবে। সোশ্যাল মিডিয়ায় শেয়ারের মাধ্যমে কনটেন্ট নির্মাতাদের জন্য অর্থ উপার্জনের ব্যবস্থাও রয়েছে। অস্ট্রেলিয়া, ব্রাজিল, কানাডা, ডেনমার্ক, ফ্রান্স, জার্মানি, ভারত, আয়ারল্যান্ড, মেক্সিকো, নিউজিল্যান্ড, নরওয়ে, সুইডেন, যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে স্ন্যাপচ্যাট স্পটলাইট ব্যবহার করে অনেকেই অর্থ উপার্জন করছেন। নির্দিষ্ট পরিমাণ ‍ভিউ পেলে এই উপার্জন করা সম্ভব।

স্ন্যাপচ্যাট স্পটলাইট ব্যবহার যেভাবে করবেন:-

# ইনস্টল করে ওপেন করুন।

# নিচের ডানদিকে প্লে-ব্যাক বাট ক্লিক করুন।

# সেখানেই স্পটলাইট প্ল্যাটফর্ম পপ-আপ হবে।

# স্ক্রল যেকোনো কনটেন্ট লাইক করুন।

# পোস্ট করার জন্য ক্যামেরা আইকনে ট্যাপ করে শ্যুট করুন।

Article Categories:
Online earning

Comments are closed.