Sunday , June 26 2022
Home / Mobile / ১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল Realme 8 Pro, দাম আপনার সাধ্যের মধ্যে

১০৮ মেগাপিক্সেল ক্যামেরার সাথে লঞ্চ হল Realme 8 Pro, দাম আপনার সাধ্যের মধ্যে

নতুন বছরে এখনও তিন মাস পুরোপুরি অতিক্রান্ত হয়ে উঠতে পারেনি, কিন্তু তার মধ্যেই রিয়েলমি একের ফোন এক নতুন ফোন লঞ্চ করে চলেছে। প্রথমে এল Realme X7 সিরিজ, তারপর, Realme Narzo 30 সিরিজ, আর আজ লঞ্চ হল Realme 8 সিরিজ। এই সিরিজের প্রিমিয়াম মডেল হিসাবে Realme 8 Pro কে আজ বাজারে আনা হয়েছে। এই ফোনের মূল আকর্ষণ ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। এছাড়াও, রিয়েলমি ৮ প্রো ফোনে পাওয়া যাবে স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেট, সুপার অ্যামোলেড ডিসপ্লে, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। আসুন Realme 8 Pro এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই।

Realme 8 Pro এর দাম

রিয়েলমি ৮ প্রো-র ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৭,৯৯৯ টাকা ও ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ১৯,৯৯৯ টাকা রাখা হয়েছে। ফোনটি তিনটি কালারে পাওয়া যাবে – ইনফিনিট ব্ল্যাক, ইনফিনিট ব্লু, ও ইলিউমিনিটি ইয়েলো। আগামীকাল দুপুর ১২টায় Flipkart ও Realme.com থেকে ফোনটির সেল শুরু হবে। লঞ্চ অফার হিসাবে ICICI ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা Realme 8 Pro এর ওপর ১০ শতাংশ ছাড় পাবে।

Realme 8 Pro এর স্পেসিফিকেশন

রিয়েলমি ৮ প্রো-তে পাবেন ফুল-এইচডি রেজোলিউশনের ৬০ হার্টজ রিফ্রেশ রেটযুক্ত ৬.৪ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) সুপার অ্যামোলেড ডিসপ্লে। ডিসপ্লের স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ, টাচ স্যাম্পলিং রেট ১৮০ হার্টজ ও পিক ব্রাইটনেস ১০০০ নিটস। ফোনটি ওজনে ১৭৬ গ্রাম ও ৮.১ মিমি পাতলা। এটি স্ন্যাপড্রাগন ৭২০জি চিপসেটে চলবে। সাথে আছে এড্রেনো ৬১৮ জিপিইউ। এই ফোনটি ৮ জিবি পর্যন্ত LPDDR4x র‌্যাম ও ১২৮ জিবি UFS 2.1 স্টোরেজ পাওয়া যাবে।

Realme 8 Pro-তে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। যার এফ/১.৮৮ অ্যাপারচার সহ প্রাইমারি ক্যামেরা ১০৮ মেগাপিক্সেল Samsung ISOCELL HM2 সেন্সর। এছাড়াও বাকি তিনটি ক্যামেরা হল ১১৯ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ও ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর। সেলফি ও ভিডিও কলের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেল Sony IMX471 সেন্সর (এফ/২.৪৫ অ্যাপারচার) পাওয়া যাবে।

রিয়েলমি ৮ প্রো অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম ওএসে চলবে। ফোনটি ৪,৫০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। এতে ৫০ ওয়াট সুপার ডার্ট চার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করবে। যদিও রিয়েলমি ফোনটির সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জার শিপিং করছে। এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ইউএসবি টাইপ সি পোর্ট, ৩.৫মিমি হেডফোন জ্যাক ও মাইক্রোএসডি কার্ড স্লট। ফোনটির ওজন ১৭৬ গ্রাম।

Check Also

স্মার্টফোন ‘হট ১২’ বাজারে আনলো ইনফিনিক্স

মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স আজ ব্র্যান্ডটির হট সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ ‘হট ১২’ বাজারে এনেছে। …