Powered by Ajaxy
Mar 23, 2021
71 Views
Comments Off on ১৫ হাজার টাকায় আকর্ষণীয় ডিজাইনের পালসার

১৫ হাজার টাকায় আকর্ষণীয় ডিজাইনের পালসার

Written by

মধ্যবিত্ত পরিবারের ক্ষেত্রে সাধ্য অনুযায়ী দুটো জিনিসের চা’হিদা সবসময় থেকেই যায়। সেই দুটো জিনিস হলো একটা ভালো ফোন ও একটা ভালো বাইক।
আজকালকার দিনে স্মা’র্টফোন সবার কাছেই কমবেশি রয়েছে। এই স্মা’র্টফোন সহজলভ্য হলেও বাইকের দামের শুনেই অনেকে পিছিয়ে যান।

অথচ করবার মুর্তে যেখানে সর্বত্র সোশাল ডিস্টান্সিং মেনে চলার নিদান দেওয়া হচ্ছে, সেই জায়গায় দাড়িয়ে আজকালকার সব থেকে সুরক্ষিত যাত্রার উপায় হলো বাইক যাত্রা।সেই স’মস্যার সমাধানে এগিয়ে এসেছে DROOM নামে একটি ওয়েবসাইট। এখানে আপনি ভীষণ সস্তায় পেতে যাবেন আপনার পছন্দের বাইক।

এই ওয়েবসাইট এ গেলেই আপনি দেখতে পারবেন ভীষণ কম দামে, বলতে গেলে আপনার হাতে থাকা মোবাইলের সমমূ’ল্যে পেতে যাবেন একটি সেকেন্ড হ্যান্ড বাইক। আসুন দেখে নেওয়া যাক কিছু মডেলের

dam-Bajaj pulsar- পালসার ১৮০ পাওয়া যাচ্ছে এই ওয়েবসাইটে। ত’থ্য অনুযায়ী, বাইকটি ২০১১ সালের মডেল ও ৬১৯৬৯ কিলোমিটার চা’লানো হয়েছে।

প্রথম মালিক এই গাড়ি বিক্রির জন্যে দাম রেখেছে ১৪৬১৭ টাকা। Hero Splendor plus- এই বাইক পাওয়া যাব’ে ১৪০০০ টাকায়। ত’থ্য অনুযায়ী ২০০৬ সালের মডেল ও ২৫০০০ কিলোমিটার চা’লানো হয়েছে।

ত’থ্য অনুযায়ী এটি 2007 সালের মডেল এবং এখনো পর্যন্ত ৪৭৭০০ কিলোমিটার চলেছে। বাইকটির প্রথম মালিক এই গাড়ির দাম রেখেছেন মাত্র ১৩০০০ টাকা। এই ওয়েবসাইটে কোন রকম অনলাইন লেনদেন করা যায়না।

আপনি গাড়ি পরখ করে মালিকের সাথে কথা বলতে পারবেন। পছন্দ হলে কাগজপত্র যাচাই করে গাড়ি ক্রয় করতে পারবেন।

Article Categories:
Motor Bike

Comments are closed.