Sunday , June 26 2022
Home / Mobile / ১৮ হাজার টাকার Realme 8 Pro কেনা যাবে ১২,৫০০ টাকায়, জানুন কিভাবে

১৮ হাজার টাকার Realme 8 Pro কেনা যাবে ১২,৫০০ টাকায়, জানুন কিভাবে

কয়েকদিন আগেই বিশ্ববাজারে পা রেখেছে Realme-র নতুন ‘8’ সিরিজ; এই সিরিজের অধীনে Realme 8 এবং Realme 8 Pro – দুটি ফোন লঞ্চ হয়েছে। এরমধ্যে সিরিজের প্রিমিয়াম মডেল হিসেবে চিহ্নিত Realme 8 Pro হ্যান্ডসেটটিতে কোম্পানি প্রথমবার ১০৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা ব্যবহার করেছে। কিন্তু ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা যুক্ত বেশির ভাগ স্মার্টফোনেরই দাম যেখানে নূন্যতম ১৯ হাজার টাকা (সদ্য লঞ্চ হওয়া Redmi Note 10 Pro Max ফোনটির দাম ১৮,৯৯৯ টাকা),

সেখানে Realme-র নতুন 8 Pro ফোনটির দাম শুরু হয়েছে ১৭,৯৯৯ টাকা থেকে। তবে আপনি যদি নতুন Realme 8 Pro ফোনটি কিনতে আগ্রহী হন এবং এই দামও আপনার কাছে একটু বেশি মনে হয় তাহলেও কুছ পরোয়া নেই! Realme পরিচালিত একটি বিশেষ প্রোগ্রামের দরুন, এই ফোনের ৬ জিবি র‌্যাম ভ্যারিয়েন্টটি পকেটস্থ করা যেতে পারে মাত্র ১২,৫৯৯ টাকায়। কিভাবে? আসুন জেনে নিই।

কী বিশেষ সুবিধা দিচ্ছে Realme?

রিপোর্ট অনুযায়ী, Realme, ই-কমার্স জায়ান্ট Flipkart-এর সাথে হাত মিলিয়ে Realme Upgrade নামে একটি প্রোগ্রাম চালু করেছে, যা মূলত Flipkart-এর Smart Upgrade প্ল্যানের একটি পার্সোনালাইজ ভার্সন এবং কেবল Flipkart থেকেই এটি অ্যাক্সেস করা যাবে। সুবিধার কথা বললে, এই আপগ্রেড প্রোগ্রামের আওতায় গ্রাহকরা মোট ব্যয়ের মাত্র ৭০ শতাংশ প্রদান করে একটি নতুন Realme স্মার্টফোন কিনতে পারবেন এবং পুরো এক বছর ফোনটি ইচ্ছেমত ব্যবহার করতে পারবেন। কিন্তু ১২ মাস সময় অতিবাহিত হলে, গ্রাহককে হয় এই বিদ্যমান ফোনটি ফিরিয়ে দিয়ে অন্য একটি নতুন ফোন আপগ্রেড করতে হবে এবং ফের নতুন ফোনের মোট মূল্যের ৭০% ব্যয় করতে হবে অথবা বিদ্যমান ফোনটির বাকি ৩০% মূল্য মিটিয়ে দিতে হবে।

সেক্ষেত্রে যারা কয়েক মাসের ব্যবধানে প্রায়ই নতুন ফোন কেনেন, তাদের জন্য এই সাধারণ স্কিমটি বেশ লাভদায়ক হতে পারে। তাছাড়া এই স্কিমের সাহায্যেই নতুন Realme 8 Pro ফোনটি কেবল ১২,৫৯৯ টাকায় কেনা যাবে; অর্থাৎ আগ্রহীরা ফোনটির দাম থেকে ৫,৫০০ টাকা কম দিয়ে এক বছরের জন্য এটি ব্যবহার করতে পারেন এবং তারপর সুবিধামত উল্লিখিত দুটি বিকল্পের যেকোনো একটি বেছে নিতে পারবেন। তবে বলে রাখি, Realme Upgrade-এর সুবিধাগুলি উপভোগ করতে গ্রাহকদের এই প্রোগ্রামে নিজেদের এনরোল বা তালিকাভুক্ত করতে হবে যেখানে, মাত্র ১১ টাকার বিনিময়ে এই প্রোগ্রামে নিজেদের নাম নথিভুক্ত করা যাবে।

আগেই বলেছি, এই স্কিমটি কেবল Flipkart-এ উপলব্ধ। কিন্তু এখানে অন্য আর একটি চমকপ্রদ ব্যাপার হল, এই স্কিমে আইসিআইসিআই ব্যাংক কার্ডের ওপর ১০% ছাড়ের অফারও প্রযোজ্য। ফলে Realme 8 Pro-এর ক্রেতারা অতিরিক্ত ১,২৫৯ টাকা ছাড় পাবেন, যারপর তাদের ১১,৩৪০ টাকা ব্যয় করতে হবে। সেক্ষেত্রে থাকবে নো-কস্ট ইএমআইয়ের সুবিধাও।

Check Also

স্মার্টফোন ‘হট ১২’ বাজারে আনলো ইনফিনিক্স

মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স আজ ব্র্যান্ডটির হট সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ ‘হট ১২’ বাজারে এনেছে। …