Powered by Ajaxy
Mar 25, 2021
87 Views
Comments Off on ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, আসছে Samsung Galaxy F52 5G ফোন

২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট, আসছে Samsung Galaxy F52 5G ফোন

Written by

Samsung গতমাসে ভারতে তাদের নতুন F সিরিজের ফোন Galaxy F62 লঞ্চ করেছিল। তবে দক্ষিণ কোরিয়ান কোম্পানিটি শীঘ্রই এই সিরিজের আরও একটি লঞ্চ করতে পারে। আসলে SM-E5260 মডেল নম্বরের স্যামসাংয়ের একটি ফোন আজ চীনের 3C সার্টিফিকেশন পেয়েছে। অনুমান করা হচ্ছে এই ফোনের নাম হবে Samsung Galaxy F52 5G। এই ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। প্রসঙ্গত সদ্য লঞ্চ হওয়া Galaxy A52, Galaxy A72 ফোন দুটিতেও ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট আছে।

৯১মোবাইলস SM-E5260 মডেল নম্বরের স্যামসাং ফোনকে আজ 3C সার্টিফিকেশন সাইটে খুঁজে পায়। তারা জানায় এই ফোনটি স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি নামে বাজারে আসবে। কারণ 4G সাপোর্টের সাথে ভারতে লঞ্চ হওয়া Galaxy F62 ফোনটির মডেল নম্বর ছিল SM-E625F। যেহেতু স্যামসাং 4G ফোনের জন্য মডেলের নম্বরের শেষের আগের সংখ্যাটি, ৫ এবং 5G ফোনের জন্য ৬ ব্যবহার করে, তাই Galaxy F52 যে 5G ফোন হবে তা নিশ্চিত।

এদিকে ৩সি সার্টিফিকেশন সাইট থেকে কেবল জানা গেছে স্যামসাং গ্যালাক্সি এফ৫২ ৫জি ফোনে ২৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। এই ফোনটি হবে কোম্পানির প্রথম এফ সিরিজের ফোন যেখানে ৫জি কানেক্টিভিটি থাকবে।

আমাদের অনুমান Samsung Galaxy F52 5G ফোনটি সদ্য লঞ্চ হওয়া Samsung Galaxy A52 5G এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। এর আগেও আমরা দক্ষিণ কোরিয়ান কোম্পানিটিকে একই কাজ করতে দেখছি। জানিয়ে রাখি স্যামসাং গ্যালাক্সি এ৫২ ৫জি ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস sAMOLED ডিসপ্লে সহ এসেছে। এছাড়াও এই ফোনে আছে স্নাপড্রাগণ ৭৫০জি প্রসেসর, ৬৪ মেগাপিক্সেল কোয়াড রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর ও ৪,৫০০ এমএএইচ ব্যাটারি।

Article Categories:
Mobile

Comments are closed.