Powered by Ajaxy
Mar 26, 2021
65 Views
Comments Off on ৬,৮ জিবি RAM দুর্দান্ত ফোন নিয়ে আসছে ব্ল্যাক শার্ক ৪

৬,৮ জিবি RAM দুর্দান্ত ফোন নিয়ে আসছে ব্ল্যাক শার্ক ৪

Written by

ব্ল্যাক শার্ক এর নতুন ফোন আসছে আমাদের মাঝে এবং সেই ফোনটি হতে চলেছে ব্ল্যাক শার্ক ৪। ব্ল্যাক শার্ক সিরিজের ফোনগুলো বেশ ভাল হয়ে থাকে। ব্ল্যাক শার্ক ৪ ফোনটির বিল্ড কোয়ালিটি দেওয়া হয়েছে তুলনাহীন। চলতি মাসেই লঞ্চ হতে চলেছে এই ফোনটির। চলুন আলোচনা করা যাক ব্ল্যাক শার্ক ৪ মোবাইলটির স্পেসিফিকেশন নিয়ে।

ডিসপ্লেঃ

ব্ল্যাক শার্ক ৪ মোবাইলটিতে দেওয়া হয়েছে ৬.৬৭ ইঞ্চি বিশিষ্ট আই পি এস এল সি ডি ডিসপ্লে যার স্ক্রিন রেজুলেশন দেওয়া হয়েছে ১০৮০X২৪০০ পিক্সেল।

বডিঃ

এই মোবাইলটির ডিভাইস হবে ফ্যাবলেট টাইপের। এবং এই ফোনটিতে ডুয়েল সিম ব্যবহার করা যাবে, সিমগুলো হবে ন্যানো সিম। উক্ত ফোনটির ওজন দেওয়া হয়েছে ২১০ গ্রাম এবং এর আয়তন হবে ১৬৩.৮৩X৭৬.৩৫X৯.৯ মিলিমিটার। কালো এবং নীল রঙ এ পাওয়া যাবে এই ফোনটি।

হার্ডওয়্যার:

ব্ল্যাক শার্ক ৪ ফোনটির চিপসেট দেওয়া হয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ এন এম।  সি পি ইউ থাকছে অক্টাকোর প্রসেসর। জিপি ইউ থাকছে অ্যাড্রিনো ৬৫০। উক্ত ফোনটিতে দেওয়া হয়েছে ১৪৪ হার্জ রিফ্রেশ রেট, যার ফলে ফোনটি খুব বেশি ফাস্ট হবে। তিনটি ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোনটি যার র‍্যামগুলো যথাক্রমে ৬,৮ এবং ১২ জিবি ও স্টোরেজ হবে ১২৮ জিবি ও ২৫৬ জিবি। উক্ত ফোনটিতে হাই রেজুলেশনের গেম খেলা এবং হাই কোয়ালিটির ভিডিও স্ট্রিমিং করা যাবে খুব সহজে। এই ফোনটিতে দেওয়া হয়েছে অ্যান্ড্রোয়িড ১১। ৫ জি বিশিষ্ট হতে চলেছে এই ফোনটি। এবং টাইপ সি পোর্ট দেওয়া হয়েছে ফোনটিতে, ফিঙ্গারপ্রিন্ট, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক, ব্লুথুথ

৫.২, ওয়াইফাই সহ যাবতীয় সুবিধা। ব্ল্যাক শার্ক ৪ তে দেওয়া হয়েছে ৪,৫০০ মিলি অ্যাম্পিয়ার এর ব্যাটারী। যার ব্যাকআপ প্রসংশনীয়। এছাড়া এই ফোনটিতে ফাস্ট চার্জ এর জন্য দেওয়া হয়েছে ১২০ ওয়াটের ফাস্ট চার্জ ক্যাপাসিট। এর ফলে ফোনটিতে খুব দ্রুত চার্জ হবে।

ক্যামেরাঃ

ব্ল্যাক শার্ক ৪ তে দেওয়া হয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটাপ। যার প্রাথমিক ক্যামেরাটি হবে ৪৮ মেগাপিক্সেল এর, ৮ মেগাপিক্সেল এর আল্ট্রা ওয়াইড এবং অপরটি হবে ৫ মেগাপিক্সেল এর ম্যাক্রো সেন্সর। সাথে থাকছে একটি এল ই ডি ফ্ল্যাশ। উক্ত ফোনটিতে ফ্রন্ট ক্যামেরা থাকছে ২০ মেগাপিক্সেল এর। উক্ত ক্যামেরা গুলোতে থাকবে ১০৮০ পি ৩০ এফ পি এস। ক্যামেরাগুলোতে থাকছে এইচ ডি আর, প্যানোরামা, পোরট্রেইট মোড।

ব্ল্যাক শার্ক ৪ মোবাইলটির মূল্য নির্ধারণ করা হয়েছে বাংলাদেশী মূল্য অনুযায়ী ৩২,৪০৫ টাকা। ফোনটির মূল্য অনুযায়ী ফিচার খুব ভাল দেওয়া হয়েছে। এই ফোনটি আমার কাছে খুব ভাল লেগেছে আপনি ও ব্যবহার করে দেখতে পারেন।

Article Categories:
Mobile

Comments are closed.