Powered by Ajaxy
Jan 1, 2021
62 Views
Comments Off on adfly থেকে মাসে ১০০ ডলার ইনকাম করবেন যেভাবে

adfly থেকে মাসে ১০০ ডলার ইনকাম করবেন যেভাবে

Written by

আসসালামু আলাইকুম। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমি একটা ইনকাম করার ওয়েবসাইট সম্পর্কে কথা বলব। তো চলুন শুরু করা যাক।

আপনাদের মধ্যে কেউ যদি একটু হলেও অনলাইন ইনকাম নিয়ে ঘাটাঘাটি করেছেন তাহলে নিশ্চয়ই একবার হলেও লিংক শর্টনার সম্পর্কে শুনেছেন। আজকে আমরা বিশ্বের সবচেয়ে ভালো একটা লিংক শর্টনার ওয়েবসাইট সম্পর্কে কথা বলব। এই লিংক শর্টনারটির নাম “adfly“. এখানে থেকে আপনি পেমেন্ট পাবেন পাবেন তার নিশ্চয়তা আমি দিচ্ছি। কিন্তু আমি অন্যদের মত বলব না যে এই সাইট থেকে ৫০০০০-৬০০০০ টাকা ইনকাম করতে পারবেন। কিন্তু আপনি এই সাইটে ভালো ভাবে কাজ করলে প্রায় ৪০০-২০০০ বা তার বেশিও টাকা ইনকাম করতে পারবেন। আপনি এই সাইট থেকে কিভাবে ইনকাম করতে পারবেন তা আমি ধাপে ধাপে বলছি।

অনেকেই হয়ত adfly সম্পরকে কমবেশি জেনে থাকবেন। তবুও বলছি  adfly হল লিঙ্ক শর্ট করার একটি প্রতিষ্ঠান যারা ওই লিঙ্ক এর মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করে। অর্থাৎ সহজ ভাষায় আপনাকে আপনার পছন্দ মত যে কোন লিঙ্ক মার্কেটিং করতে হবে যে লিঙ্ক adfly এর মাধ্যমে শর্ট করে নিতে হবে। তারপর adfly থেকে যে শর্ট লিঙ্ক পাবেন ওই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর তত বেশি ইনকাম। আর adfly আপনার ওই লিঙ্ক এর মাধ্যমে তাদের বিজ্ঞাপন প্রচার করবে।

১। adfly থেকে ইনকাম করতে হলে প্রথমেই adfly তে অ্যাকাউন্ট করতে হবে। এর জন্য নিচের লিঙ্ক এ ক্লিক করে ঝটপট অ্যাকাউন্ট খুলে ফেলুন।

adfly তে অ্যাকাউন্ট করতে এখানে ক্লিক করুন।

এবার “Join Now” তে ক্লিক করে আপনার ইনফর্মেশন দিয়ে অ্যাকাউন্ট খুলুন। ইনফর্মেশন দেয়ার সময় অবশ্যয় “account type” : “link shrinker” দিয়ে নিবেন। নিচের স্ক্রীনশট লক্ষ করুন।

২। এবার ইমেইল ভেরিফাই করে নিন এবং “account” এ ক্লিক করে প্রোফাইল আপডেট করে নিন।

৩। এবার মূল কথায় আসা যাক অর্থাৎ কিভাবে ইনকাম করতে পারবেন। আপনাকে আপনার পছন্দ মত যে কোন লিঙ্ক মার্কেটিং করতে হবে যে লিঙ্ক adfly এর মাধ্যমে শর্ট করে নিতে হবে। তারপর adfly থেকে যে শর্ট লিঙ্ক পাবেন ওই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর তত বেশি ইনকাম।

মনে করুন আপনি https://www.google.com/ লিঙ্ক টি আপনি মার্কেটিং করবেন। তাহলে নিচের স্ক্রীনশট এর মত আপনার adfly অ্যাকাউন্ট এ গিয়ে লিঙ্ক শর্ট করে নিন। অবশই “publisher” সিলেক্ট করে নিবেন।

এরপর নিচের লিঙ্ক এর মত আপনি একটি লিঙ্ক পাবেন।

http://evassmat.com/TVM0

আপনাকে এই লিঙ্ক এ ভিজিটর আনতে হবে। যত বেশি ভিজিটর আনতে পারবেন তত বেশি ইনকাম করতে পারবেন।

আশা করি বুঝতে পেরেছেন।

এবার আসি মার্কেটিং এর কথায়। মানে লিঙ্ক এ কিভাবে ভিজিটর আনবেন। নিচে কয়েকটি উপায় দেখিয়ে দিলাম।

  1. Social media marketing: facebook group sharing, facebook page promotion, twuitter, instagram, linkedIn, youtube video promotion
  2. Blog commenting
  3. Forum posting
  4. email marketing

এগুলার মধ্যে social media marketing নিয়ে সবচেয়ে বেশি কাজ করতে পারেন। আশা করি আপনারা করতে পারবেন।

Article Tags:

Comments are closed.