Oct 6, 2021
28 Views
Comments Off on Bajaj Pulsar 250 cc Specifications price-শক্তিশালী পালসার বাইক ফিচার ও দাম

Bajaj Pulsar 250 cc Specifications price-শক্তিশালী পালসার বাইক ফিচার ও দাম

Written by

উৎসবের মরসুমে ভারতীয় বাজারে গাড়ি-বাইকের চাহিদা বছরের অন্যান্য সময়ের থেকে অনেকটাই বেশি থাকে। আর সে কথা মাথায় রেখে পুজোর সময়ে নতুন Pulsar আনছে বাজাজ। Pulsar লাইনআপে বাইকটি সবচেয়ে শক্তিশালী মডেল হবে৷ এতে ২৫০ সিসি-র নতুন অয়েল-কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকবে বলে জল্পনা শোনা যাচ্ছে। আপকামিং Pulsar 250-এর রোড টেস্টিংয়ের বিভিন্ন ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যেগুলি পর্যবেক্ষণ করে Pulsar 250-এর ডিজাইন ও ফিচার সম্পর্কে ধারণা পাওয়া যায়।

Bajaj Pulsar 250: ডিজাইন

পুজোর সময়ে আত্মপ্রকাশ করা Bajaj Pulsar 250 মডেলটি সেমি-ফেয়ার্ড অবতারে আসবে। এর হেডল্যাম্প ইউনিট বর্তমান প্রজন্মের Pulsar 220F বাইকে উল্লম্ব ভাবে অর্থাৎ লম্বালম্বি বা ‘ভার্টিক্যালি’ অবস্থানরত প্রজেক্টর ইউনিটের থেকে সম্পূর্ণ আলাদা। Pulsar 250-এর সাইড ফেয়ারিং বড় এবং নতুন ডিজাইনের ভেন্ট দিয়ে আপডেট করা থাকবে।

বাজাজ পালসার ২৫০-এর উইন্ডস্ক্রীন একটু উঁচু রাখা হবে। যাতে বাতাসের ধাক্কা কম অনুভূত হয়। বাইকে নতুন ইঞ্জিন কাউল/গার্ড ও আরও স্পোর্টি দেখতে রিয়ার ভিউ মিরর দেওয়া হবে। আরও স্লিক দেখার জন্য রিয়ার ফেন্ডারের আকারেও কাটছাঁট করা হবে। এতে ডমিনার ৪০০-এর ধাঁচে ডুয়েল ব্যারেল এগজস্ট সিস্টেম থাকবে।

Bajaj Pulsar 250: ইঞ্জিন

নতুন ইঞ্জিনের সাথে আসবে বাজাজ পালসার ২৫০, যা এর আগে পালসারের অন্য কোনও মডেলে দেখা যায়নি। পাওয়ার আউটপুট ২৪ বিএইচপি-র আশেপাশে হতে পারে। ইঞ্জিনের সাথে স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ-সহ সিক্স-স্পিড গিয়ারবক্স থাকবে।

Pulsar 250: দাম

বাজাজ পালসার ২৫০-এর দাম দেড় লাখের মধ্যে রাখা হবে বলে আশা করা যায়।

Article Categories:
Motor Bike

Comments are closed.

close