Thursday , December 8 2022
Home / Motor Bike / Bajaj Pulsar 250 cc Specifications price-শক্তিশালী পালসার বাইক ফিচার ও দাম

Bajaj Pulsar 250 cc Specifications price-শক্তিশালী পালসার বাইক ফিচার ও দাম

উৎসবের মরসুমে ভারতীয় বাজারে গাড়ি-বাইকের চাহিদা বছরের অন্যান্য সময়ের থেকে অনেকটাই বেশি থাকে। আর সে কথা মাথায় রেখে পুজোর সময়ে নতুন Pulsar আনছে বাজাজ। Pulsar লাইনআপে বাইকটি সবচেয়ে শক্তিশালী মডেল হবে৷ এতে ২৫০ সিসি-র নতুন অয়েল-কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকবে বলে জল্পনা শোনা যাচ্ছে। আপকামিং Pulsar 250-এর রোড টেস্টিংয়ের বিভিন্ন ছবি ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। যেগুলি পর্যবেক্ষণ করে Pulsar 250-এর ডিজাইন ও ফিচার সম্পর্কে ধারণা পাওয়া যায়।

Bajaj Pulsar 250: ডিজাইন

পুজোর সময়ে আত্মপ্রকাশ করা Bajaj Pulsar 250 মডেলটি সেমি-ফেয়ার্ড অবতারে আসবে। এর হেডল্যাম্প ইউনিট বর্তমান প্রজন্মের Pulsar 220F বাইকে উল্লম্ব ভাবে অর্থাৎ লম্বালম্বি বা ‘ভার্টিক্যালি’ অবস্থানরত প্রজেক্টর ইউনিটের থেকে সম্পূর্ণ আলাদা। Pulsar 250-এর সাইড ফেয়ারিং বড় এবং নতুন ডিজাইনের ভেন্ট দিয়ে আপডেট করা থাকবে।

বাজাজ পালসার ২৫০-এর উইন্ডস্ক্রীন একটু উঁচু রাখা হবে। যাতে বাতাসের ধাক্কা কম অনুভূত হয়। বাইকে নতুন ইঞ্জিন কাউল/গার্ড ও আরও স্পোর্টি দেখতে রিয়ার ভিউ মিরর দেওয়া হবে। আরও স্লিক দেখার জন্য রিয়ার ফেন্ডারের আকারেও কাটছাঁট করা হবে। এতে ডমিনার ৪০০-এর ধাঁচে ডুয়েল ব্যারেল এগজস্ট সিস্টেম থাকবে।

Bajaj Pulsar 250: ইঞ্জিন

নতুন ইঞ্জিনের সাথে আসবে বাজাজ পালসার ২৫০, যা এর আগে পালসারের অন্য কোনও মডেলে দেখা যায়নি। পাওয়ার আউটপুট ২৪ বিএইচপি-র আশেপাশে হতে পারে। ইঞ্জিনের সাথে স্লিপ ও অ্যাসিস্ট ক্লাচ-সহ সিক্স-স্পিড গিয়ারবক্স থাকবে।

Pulsar 250: দাম

বাজাজ পালসার ২৫০-এর দাম দেড় লাখের মধ্যে রাখা হবে বলে আশা করা যায়।

Check Also

Bluetooth Motorcycle নিবন্ধনে নতুন নিয়ম

ব্লুটুথ প্রযুক্তি সম্বলিত কোনো মোটরসাইকেল বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) এর অনুমতি ছাড়া নিবন্ধন দিবে …