Oct 2, 2021
29 Views
Comments Off on ৬ জিবি র‌্যাম ও শক্তিশালী ব্যাটারির সেরা পাঁচটি Samsung স্মার্টফোন দেখে নিন

৬ জিবি র‌্যাম ও শক্তিশালী ব্যাটারির সেরা পাঁচটি Samsung স্মার্টফোন দেখে নিন

Written by

ভারতের প্রথমসারির স্মার্টফোন বিক্রেতা সংস্থা Samsung, বাজেট থেকে ফ্ল্যাগশিপ সব ধরনের হ্যান্ডসেট বাজারে আনে। তবে অধিক চাহিদার কারণে সংস্থার বাজেট ও মিড-রেঞ্জ স্মার্টফোনের সংখ্যা অনেক বেশি। ফিচারের দিক থেকে Samsung -এর স্মার্টফোনগুলি বৈচিত্রপূর্ণ হওয়ায়, ক্রেতারা নিজেদের প্রয়োজন অনুযায়ী হ্যান্ডসেট বেছে নিতে পারেন। সেক্ষেত্রে, আপনাদের মধ্যে যারা ফোনে বেশি স্টোরেজ ও স্মুথ পারফরম্যান্সের চাহিদা রাখেন, তাদের আজ আমরা Samsung M সিরিজের ৫টি স্মার্টফোনের হদিশ দেব। এগুলিতে, ৬ জিবি পর্যন্ত র‍্যাম, হাই রেজোলিউশনের ডিসপ্লে, অ্যাডভান্স প্রসেসর এবং ট্রিপল বা কোয়াড রিয়ার ক্যামেরা পাওয়া যাবে। ই-কমার্স সাইট Amazon থেকে এই ফোনগুলি ২১,০০০ টাকার কমে কিনে নেওয়া যাবে।

২১,০০০ টাকার কমে উপলব্ধ Samsung স্মার্টফোনের তালিকা

Samsung Galaxy M32 5G: ২০,৯৯৯ টাকা

স্যামসাং গ্যালাক্সি এম৩২ ৫জি স্মার্টফোনে, একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT ইনফিনিটি-ভি কাট ডিসপ্লে আছে। এতে অক্টা কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৭২০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। স্টোরেজের ক্ষেত্রে থাকছে, ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি মেমোরি। ক্যামেরা ফ্রন্টের কথা বললে ফোনে কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ পাওয়া যাবে। এই ক্যামেরাগুলি হলো, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। একই সাথে সেলফি তোলার জন্য থাকছে ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট সেন্সর। এতে ৫,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy M21 2021 Edition: ১৪,৯৯৯ টাকা

স্যামসাং গ্যালাক্সি এম২১ (২০২১ এডিশন) স্মার্টফোনে দেওয়া হয়েছে একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের স্টাইল ইনফিনিটি-ইউ এবং এর রিফ্রেশ রেট ৬০ হার্টজ। এটি অক্টা-কোর এক্সিনোস ৯৬১১ প্রসেসর সহ এসেছে। অপারেটিং সিস্টেম হিসাবে ফোনটি অ্যান্ড্রয়েড ভি১১ ওএস ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ ওএস ভার্সনে চলবে। এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে। ক্যামেরা ফ্রন্টের প্রসঙ্গে বললে এতে, রিয়ার ট্রিপল রিয়ার ক্যামেরা (৪৮+৮+৫ মেগাপিক্সেল) সেটআপ এবং ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে। ডুয়েল-সিম স্লট সহ আসা এই ফোনে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Samsung Galaxy M12: ১৩,৪৯৯ টাকা

স্যামসাং গ্যালাক্সি এম১২ স্মার্টফোনে, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৬৯ পিপিআই পিক্সেল ডেনসিটি এবং ১৬ মিলিয়ন কালার গ্যামট যুক্ত একটি ৬.৫ ইঞ্চির এইচডি প্লাস (৭২০x১,৬০০ পিক্সেল) TFT LCD ইনফিনিটি-ভি কাট ডিসপ্লে রয়েছে। থাকছে, ২.০ গিগাহার্টজ ক্লক রেটের অক্টা-কোর এক্সিনোস ৮৫০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ কাস্টম ওএস দ্বারা চালিত। ইউজাররা এতে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পেয়ে যাবেন। ছবি ক্লিক করার জন্য ফোনে, ৪৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ এবং সেলফি তোলার জন্য ৮ মেগাপিক্সেল ফ্রন্ট সেন্সর দেওয়া হয়েছে। এতে ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে।

Samsung Galaxy M51: ১৯,৯৯৯ টাকা

স্যামসাং গ্যালাক্সি এম৫১ স্মার্টফোনে ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১,০৮০x২,৪০০ পিক্সেল) এস-অ্যামোলেড ডিসপ্লে দেখা যাবে। এই হ্যান্ডসেটে, ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ পাওয়া যাবে। এই ফোনে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেল আলট্রা-ওয়াইড সেন্সর, ৫ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর এবং ৫ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর সমেত কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। একই সাথে থাকছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এতে, ৭,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ২৫ ওয়াটের ফাস্ট-চার্জিং সাপোর্ট করবে।

Samsung Galaxy M32: ১৬,৯৯৯ টাকা

স্যামসাং গাল্যালক্সি এম৩২ স্মার্টফোনে, গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ একটি ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ইনফিনিটি-ইউ কাট ডিসপ্লে রয়েছে। থাকছে, অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি৮০ প্রসেসর। এটি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ওয়ান ইউআই ৩.১ কাস্টম ওএস স্কিনে চলবে। পাওয়া যাবে, ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। ফোনে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর যুক্ত একটি কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ এবং ২০ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা বর্তমান। এতে, ৬,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে।

Article Categories:
Mobile

Comments are closed.

close