Saturday , November 26 2022
Home / Technology / বেস্ট ফাইভ স্মার্টওয়াচ দাম ৪ হাজার টাকা

বেস্ট ফাইভ স্মার্টওয়াচ দাম ৪ হাজার টাকা

বেস্ট ফাইভ স্মার্টওয়াচ দাম ৪ হাজার টাকা

বর্তমানে ফ্যাশনের এক অন্যতম অনুষঙ্গ হয়ে দাঁড়িয়েছে স্মার্টওয়াচ। অসংখ্য স্পোর্টস ও ফিটনেসযুক্ত স্মার্টওয়াচে আছে বিভিন্ন সুবিধা। ওয়েদার আপডেট, অ্যালার্ম, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল সবই থাকছে এতে। ব্লুটুথ কলিং ফিচার, গান শোনার কাজও সেরে নেওয়া যায় এ স্মার্টওয়াচে।

এ জন্য দিন দিন স্মার্টওয়াচ হয়ে উঠছে সবার পছন্দের পণ্য। অ্যাপলের স্মার্টওয়াচের অন্যান্য পণ্যের মতোই একটু দামি হয়ে থাকে। যে কারণে অনেকের সাধ্য না থাকায় এ স্মার্টওয়াচ কিনতে পারেন না। তবে অল্প দামের মধ্যেও কিন্তু খুব ভালো স্মার্টওয়াচ পাওয়া যায় বাজারে।

বেস্ট ফাইভ স্মার্টওয়াচ দাম ৪ হাজার টাকা সম্পর্কে জেনে নেওয়া যাক-

ফায়ার বোল্ট টক ২

সম্প্রতি ভারতীয় বাজারে এসেছে ফায়ার বোল্ট টক ২ স্মার্টওয়াচটি। একাধিক স্বাস্থ্য ও স্পোর্টস ফিচারসহ এসেছে স্মার্টঘড়িটি। এ ছাড়া আরও থাকছে একাধিক ওয়াচফেস। ওয়েদার আপডেট, মিউজিক, ক্যামেরা কন্ট্রোল, ফিমেল মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাকার তো থাকছেই। পানি ও ধুলা থেকে সুরক্ষা দিতে এটি আইপি৬৮ রেটিংসহ এসেছে ঘড়িটি।

ভারতীয় বাজারে স্মার্টওয়াচটির দাম ২,৪৯৯ টাকা। ব্ল্যাক, হোয়াইট, ব্লু, রোজ গোল্ড এবং গ্রিন কালার অপশনে ক্রেতাদের জন্য ই-কমার্স সাইট আমাজনে পাওয়া যাচ্ছে নতুন স্মার্টওয়াচটি।

বোট ওয়েভ নিও

১.৬৯ ইঞ্চি টাচ ডিসপ্লেসহ ঘড়িটিতে আছে এসপি০২ মনিটর, হার্ট রেট সেন্সর। একবার ফুল চার্জে সাত দিন পর্যন্ত চলবে স্মার্টঘড়িটি। ঘড়িটির ওজন মাত্র ৩৫ গ্রাম। যে কোনো বয়সী নারী-পুরুষ ব্যবহার করতে পারবেন ঘড়িটি।

ভারতীয় বাজারে বোট ওয়েভ নিও স্মার্টওয়াচের দাম ১,৭৯৯ টাকা। ফ্লিপকার্টে ঘড়িটি ব্ল্যাক, ব্লু এবং বারগান্ডি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন। এর সঙ্গে পাবেন ১২ মাসের ওয়্যারেন্টি।

কসমস লিউক্স

পেবল সংস্থার কসমস সিরিজের নতুন একটি স্মার্টওয়াচ হচ্ছে কসমস লিউক্স। ব্লুটুথ কলিং ফিচারসহ ঘড়িটিতে আছে নির্দিষ্ট হেলথ সেন্সর। এমনকি স্মার্টওয়াচটিতে একাধিক স্পোর্টস মোডও থাকছে ব্যবহারকারীদের জন্য। একবার চার্জে ৭ দিন চলবে।

ই-কমার্স সাইট ফ্লিপকার্টে পেবল কসমস লিউক্স স্মার্টওয়াচ পাওয়া যাচ্ছে ৩,৯৯৯ টাকায়। ক্রেতারা স্পেস ব্ল্যাক, মিডনাইট গোল্ড এবং আইভরি গোল্ড কালার অপশন পাবেন ঘড়িটিতে।

রিয়েলমি টেক লাইফ ওয়াচ এসজেড১০০

রিয়েলমি টেকলাইফ ওয়াচ এসজেড১০০ স্মার্টওয়াচটিতে ফিটনেস প্রেমীদের জন্য আছে ২৪টি স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে রানিং, ওয়াকিং, সাইক্লিং, ফুটবল, যোগ, ড্যান্সিং ইত্যাদি। তদুপরি, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে যে শুধুমাত্র হার্ট রেট সেন্সর, এসপি০২ সেন্সর, স্লিপ ট্র্যাকার এবং স্কিন টেম্পারেচার সেন্সর।

এ ছাড়া মিউজিক কন্ট্রোল, ক্যামেরা কন্ট্রোল, স্টপ ওয়াচ, টাইম, অ্যালার্ম, ওয়েদার, ফাইন্ড ফোন এবং ফ্ল্যাশ লাইট আছে ঘড়িটিতে। ভারতীয় বাজারে রিয়েলমি টেক লাইফ ওয়াচ এসজেড১০০ স্মার্টওয়াচটির দাম ২,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট এবং ই-কমার্স সাইট আমাজনের মাধ্যমে এটি কিনতে পারবেন।

বোট ওয়াচ প্রিমিয়া

১.৩৯ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের স্মার্টওয়াচটিতে রেজ্যুলেশন থাকছে ৪৫৪x৪৫৪ পিক্সেল। মেটালিক ডিজাইনের এ স্মার্টওয়াচে আছে অলওয়েজ অন ডিসপ্লে। ঘড়িটির মাধ্যমে স্লিপ প্যাটার্ন ট্র্যাক করার সঙ্গে ব্যবহারকারী দিনে কতটা ডিসট্যান্স অতিক্রম করেছেন এবং কতটা ক্যালরি বার্ন করেছেন, তা জানা সম্ভব। সঙ্গে ভাইব্রেশন অ্যালার্ট এবং স্মার্ট ফোনের বিভিন্ন অ্যাপস নোটিফিকেশন।

ব্ল্যাক এবং ব্লু কালার অপশনে ঘড়িটি বেছে নিতে পারবেন। ই-কমার্স সাইট আমাজনে বোট ওয়াচ প্রিমিয়া স্মার্টওয়াচের দাম ৩,৯৯৯ টাকা।

Check Also

Top 5 Useful Websites Everyone Should Know

Top 5 Useful Websites Everyone Should Know In today’s world we all use internet for …