Saturday , November 16 2019
Home / News / গোপন ক্যামেরায় নিক-জোনাসের গোপন প্রেম

গোপন ক্যামেরায় নিক-জোনাসের গোপন প্রেম

নিজের ৩৭তম জন্মদিন পালনের জন্য মিয়ামি পাড়ি দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সঙ্গে ছিলেন নিক জোনাস। তবে নিক ছাড়াও প্রিয়াঙ্কার বার্থ ডে স্পেশ্যাল ইয়ট পার্টিতে হাজির ছিলেন দুই তারকার ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের অনেকেই। ইতিমধ্যেই পাঁচতলা কেক কেটে নায়িকার জন্মদিন পালনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা মজেছিলেন নিক-প্রিয়াঙ্কার ইয়ট পার্টির হুল্লোড়েও।

তবে হাজার লোকের ভিড়েও যে ‘লাভ বার্ডস’ নিক-প্রিয়াঙ্কা একান্তেও বেশ কিছুটা সময় কাটিয়েছে ক্যামেরার লেন্সে বন্দি হয়েছে সেই মুহূর্তও। আর পিগি চপস এবং নিকের এক্সপ্রেসন দেখে ইন্টারনেট দুনিয়া বলছে, এসব মুহূর্ত ধারণ করা হয়েছে নিঃসন্দেহে দুই তারকার অগোচরেই। নয়তো এমন ক্যানডিড এক্সপ্রেসন আসতেই পারে না।

১৮ জুলাইয়ের পর থেকে ইনস্টাগ্রামে ট্রেন্ডিং রয়েছেন নিক-প্রিয়াঙ্কা জুটি। এ বার ভাইরাল তাঁদের একান্ত মুহূর্ত। যা দেখে আবেগে ভেসেছেন বলিউড-হলিউডের বহু তারকা।

তবে এ বার লং গাউন নয়, একেবারে বেবি পিঙ্ক সুইম স্যুটে প্রিয়াঙ্কা। জলকেলির সময় নিকের সঙ্গে তাঁর খুনসুটির মুহূর্ত, প্রিয়াঙ্কার একগাল হাসির দিকে নিকের অপলক চাউনি, কিংবা একে অন্যের চোখের ভাষা পড়ে ফেলার মুহূর্ত— ক্যামেরায় আটকে গেছে সব।

Check Also

সৈকতজুড়ে বিরল ‘বরফের ডিম’!

অস্বাভাবিক এক আবহাওয়ার জেরে ফিনল্যান্ডের উপকুল বরাবর তৈরি হয়েছে ডিমের আকৃতির হাজার হাজার বরফপিন্ড। ফিনল্যান্ড …