Mar 22, 2021
230 Views
Comments Off on Flipkart অ্যাপেল ডেজ সেলে ক্যাশব্যাক এবং আকর্ষণীয় ছাড়ে আইফোন!

Flipkart অ্যাপেল ডেজ সেলে ক্যাশব্যাক এবং আকর্ষণীয় ছাড়ে আইফোন!

Written by

ডিভাইসের পেছনে যদি আধ খাওয়া আপেলের লোগো থাকে কিংবা পছন্দের আনুষঙ্গিকটি যদি Apple ব্র্যান্ডনেমযুক্ত হয়, তাহলে পরিচিত মহলে আমাদের কদর বেশ বেড়ে যায়। কারণ Apple-এর ডিভাইসগুলির পারফরম্যান্স বা প্রযুক্তি যেমন উন্নত, তেমনি এগুলি একটি বিশেষ ‘স্ট্যাটাস সিম্বল’-ও বহন করে। সেক্ষেত্রে যারা সাম্প্রতিক সময়ে নতুন আইফোন বা অন্য কোনো Apple ডিভাইস কিনবেন বলে ভাবছেন, তাদের কেনাকাটা সহজ করতে ফের ধামাকাদার অফারের ঝুলি নিয়ে হাজির হল Flipkart।

আসলে ই-কমার্স সাইটটিতে গতকাল অর্থাৎ ২১শে মার্চ থেকে ‘Apple Days’ নামক একটি বিশেষ সেল শুরু হয়েছে, যেখানে আইফোন থেকে শুরু করে Apple-এর ল্যাপটপ, ইয়ারবাড, স্মার্টওয়াচ ইত্যাদি প্রিমিয়াম ডিভাইস কেনা যাবে আকর্ষণীয় ছাড়ে; সেল চলবে আগামী ২৬ তারিখ অবধি। আসুন দেরি না করে জেনে নিই, ৬ দিন ব্যাপী এই Apple Days সেলে ঠিক কী কী অফার থাকছে।

প্রথমেই বলে রাখি এই সেলে iPhone 11 হ্যান্ডসেটটির ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের ওপর ১৪ শতাংশ ছাড় থাকবে; ফলে ৫৪,৯০০ টাকার ডিভাইসটি কেনা যাবে ৪৬,৯৯৯ টাকায়। ফিচারের কথা বললে এই আইফোনটিতে ১২ মেগাপিক্সেলের দুটি রিয়ার ক্যামেরা, ৬.১ ইঞ্চি লিকুইড রেটিনা এইচডি ডিসপ্লে এবং A13 বায়োনিক চিপসেট রয়েছে।

অন্যদিকে ১২ মেগাপিক্সেল রিয়ার, ৭ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং A12 বায়োনিক চিপসেট যুক্ত iPhone XR-এর ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ১৮% ছাড়ে ৩৮,৯৯৯ টাকায় কেনা যাবে; এমনিতে যার দাম ৪৭,৯০০ টাকা। আবার iPhone SE ফোনটি সেলে MRP-র (৩৯,৯০০ টাকা) থেকে ৯,৯০১ টাকা ছাড়ে বিক্রি হচ্ছে; ফলত এটি কিনতে ২৯,৯৯৯ টাকা ব্যয় করতে হবে। এবং এই ফোনটিতে ৪.৭ ইঞ্চি ডিসপ্লে এবং A13 বায়োনিক চিপসেট পাওয়া যাবে।

এক্ষেত্রে পুরনো আইফোনের পাশাপাশি লেটেস্ট আইফোন মডেলগুলিতেও ছাড় দিচ্ছে Flipkart। তবে এই ছাড় পেতে এইচডিএফসি ব্যাংক কার্ড বা ইএমআই ট্রানজাকশন মাধ্যমে পেমেন্ট করতে হবে। ফলে এই সেলে iPhone 12 mini ফোনটি কেনার সময় পুরো ৬ হাজার টাকা ছাড় পাওয়া যাবে, যার পর ফোনটি কিনতে ৫৭,৯০০ টাকা লাগবে।

আবার iPhone 12 Pro ফোনটির ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি কিনতে চাইলেও একই ভাবে ছাড় পাওয়া যাবে, যাতে ফোনটি ১,১৪,৯০০ টাকায় কেনা যাবে। এছাড়া স্ট্যান্ডার্ড iPhone 12 ফোনটি ১,২৪,৯০০ টাকার বিনিময়ে পকেটস্থ করা যাবে।

অন্যান্য অফারের কথা বললে, Apple Days সেলে iMac বা MacBook ল্যাপটপ, iPad, Apple Watch সিরিজ, AirPod, HomePod ইত্যাদি প্রোডাক্টও বিশেষ অফারে কেনা যাবে। তদুপরি, সেলের তালিকায় অন্তর্ভুক্ত যেকোনো Apple ডিভাইস কিনলে এক বছরের জন্য Apple TV স্ট্রিমিং সার্ভিসের ফ্রি ট্রায়াল পাওয়া যাবে।

Article Categories:
News

Comments are closed.

close