Friday , January 27 2023
Home / Mobile / বিশ্বের প্রথম ৪৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন ইনফিনিক্স জিরো ৮

বিশ্বের প্রথম ৪৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার ফোন ইনফিনিক্স জিরো ৮

অভিনব ডিজাইনের জন্য বিশ্বব্যাপী সমাদৃত প্রিমিয়াম স্মার্টফোনের অনলাইন ব্র্যান্ড ইনফিনিক্স। প্রতিষ্ঠানটি গ্রাহকদের জন্য বিশ্বের প্রথম ৪৮ মেগাপিক্সেলের ডুয়েল সেলফি ক্যামেরার ফোন আনল। ফোনটির মডেল ইনফিনিক্স জিরো ৮। ফ্লাগশিপ এই ফোনে ৬৪ মেগাপিক্সেলের কোয়াড রিয়ার ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় সনির আইএমএক্স ৬৮৬ লেন্স ব্যবহার করা হয়েছে। ইমেজিং পারফরম্যান্স ও অনবদ্য অ্যাপিয়ারেন্স দিয়ে ফোনটি ভিশন মাস্টার খেতাব জিতে নিতে চায়।

ইনফিনিক্সের নতুন এই ফোনে রয়েছে ৬.৮৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ফোনটি পরিচালনার জন্য রয়েছে মিডিয়াটেক হেলিও জি ৯০ চিপসেট এবং ৮ জিবি র‌্যাম। এর বিল্টইন মেমোরি ১২৮ জিবি।

এ ফোনটির সবচেয়ে বড় আকর্ষণ এর দুর্দান্ত ক্যামেরা। রিয়ারে আছে ডায়মন্ড-আকৃতির কোয়াড ক্যামেরা সেটাপ। ৬৪ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরায় সনি সনি আইএমএক্স ৬৮৬ লেন্স ব্যবহার করা হয়েছে। ফলে এই ক্যামেরা দিয়ে ৪কে মানের ভিডিও রেকর্ডিং করা যাবে। রিয়ারে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স দেয়া হয়েছে। কম আলোতে ভালো মানের ছবি তোলার জন্য ২ মেগাপিক্সেলের দুইটি ডেপথ সেন্সরযুক্ত লেন্স সংযোজন করা হয়েছে।

স্মার্টফোনটির ফ্রন্টে আছে বিশ্বের প্রথম ৪৮ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। এই ক্যামেরা দিয়ে ভালো মানের সেলফি তোলার পাশাপাশি ৪কে ভিডিও রেকর্ডিং করা যাবে। সেলফি সেটাপে ৮ মেগাপিক্সেলের আরেকটি ক্যামেরা রয়েছে। যেটাতে ব্যবহার করা হয়েছে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

ব্যাকআপের জন্য ইনফিনিক্স জিরো ৮ মডেলে দেয়া হয়েছে ৪৫০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি। ব্যাটারি দ্রুতগতিতে চার্জ দেয়ার জন্য এতে ৩৩ ওয়াটের সুপার ফাস্ট চার্জিং টেকনোলজি ব্যবহৃত হয়েছে। ফোনটি দিয়ে টানা ৩৬ ঘণ্টা কথা বলা যাবে। এতে ২৬ দিনের স্ট্যান্ডবাই সুবিধা পাওয়া যাবে।

ফোনটি চলবে অ্যানড্রয়েড ১০ ভিত্তিক এক্সওএক্স ৭ অপারেটিং সিস্টেমে।

বছরের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে ইনফিনিক্স বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জ্যাকি চেন বলেন, ‘নিজস্ব উদ্ভাবনী প্রযুক্তির নতুন এ ডিভাইসের মাধ্যমে আরও বেশি স্মার্টফোন ব্যবহারকারী ও স্মার্টফোন প্রেমীর কাছে পৌঁছে যাওয়ার লক্ষ্য ইনফিনিক্সের। আমরা জীবনধারা-পরিবর্তনের সঙ্গে সঙ্গে গ্রাহকদের স্মার্টফোন কেনার ক্ষেত্রে সন্তুষ্টি অর্জন করতে গর্বিত অংশীদার হতে চাই। স্পষ্ট ফটোগ্রাফিসহ ইনফিনিক্স জিরো ৮ একত্রীভূত প্রথমসারির ফিচারের মাধ্যমে ব্যবহারকারী এমন সব অভিজ্ঞতা পাবেন যা তাদের স্মার্টফোন ব্যবহার সম্পর্কিত দৃষ্টিভঙ্গি পরিবর্তন করে দেবে। বাজেট সেগমেন্টের গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারের সবচেয়ে ভালো অভিজ্ঞতা দিতে ইনফিনিক্স সবসময় প্রতিশ্রুতিবদ্ধ।’

সমসাময়িক ট্রেন্ড, সর্বাধুনিক প্রযুক্তি, নান্দনিক ডিজাইন ও স্টাইলিশ সব ডিভাইস গ্রাহকদের হাতে পৌঁছে দিতে বদ্ধপরিকর ইনফিনিক্স।

ইনফিনিক্স জিরো ৮ সম্পর্কে জানতে ভিজিট করুন- https://www.infinixmobility.com/smartphone/zero-8

Check Also

Realme C33 comes with a new design

Realme C33 comes with a new design Sea weather on smartphones? Realme is going to …