Friday , October 7 2022
Home / News / Mi 11 Ultra এর সাথে ২৯ মার্চ লঞ্চ হচ্ছে Mi Band 6

Mi 11 Ultra এর সাথে ২৯ মার্চ লঞ্চ হচ্ছে Mi Band 6

আগামী ২৯ মার্চ চীনে Xiaomi-এর অ্যানুয়াল ‘Spring Conference’ বা বসন্তকালীন বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে। উক্ত দিনে শাওমি তিনটি নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করবে বলে জানিয়েছে। যেগুলি হল Xiaomi Mi 11 Pro, Mi 11 Ultra, ও Mi Mix (সম্ভবত ফোল্ডেবল ফোন)। তবে এছাড়াও, শাওমি এই ইভেন্টে আরও বেশ কয়েকটি প্রোডাক্টের ওপর থেকে পর্দা সরাবে যার মধ্যে অন্যতম হল Mi Band 6 ফিটনেস ট্র্যাকার। Mi Band 5 এর উত্তরসূরি হিসাবে এই উইয়ারেবল ডিভাইসটি ‘Spring Conference’-এ লঞ্চ হবে ফলে শাওমি এবার অফিসিয়াল ভাবে ঘোষণা করলো।

গতকাল Xiaomi, অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে মি ব্যান্ড ৬ এর টিজার পোস্ট করে লঞ্চ ডেটের বিষয়ে জানিয়েছে৷ যদিও সেখানে এটির ডিজাইন বা ফিচারের কথা উল্লেখ ছিল না। তবে টিজারে অ্যানিমেটেড ছবি দেখে স্পষ্ট, Mi Band 6 ফিটনেস ও হেলথ রিলেটেড ওয়ার্কিং মোডের সাথে আসবে। উল্লেখ্য, ২৯ মার্চ চীনে লঞ্চ হওয়ার পরেই মি ব্যান্ড ৬ খুব তাড়াতাড়িই ভারতেও পা রাখবে। কারণ এটি ইতিমধ্যেই BIS (Bureau of Indian Standards) এর সার্টিফিকেশন পেয়েছে।

ARE YOU READY FOR THE BRAND NEW #MISMARTBAND6?

IT’S TIME TO START MAKING YOUR NEW EXERCISE PLANS!

DON’T MISS THE XIAOMI 2021 NEW PRODUCT LAUNCH AT 19:30 (GMT+8) ON MARCH 29.

STAY #ONESTEPAHEAD AND DISCOVER ALL DURING THE #XIAOMIMEGALAUNCH PIC.TWITTER.COM/XB7MCEUT3A

— Xiaomi (@Xiaomi) March 26, 2021
সম্প্রতি মি ব্যান্ড ৬ এর লাইভ ছবি নেটমাধ্যমে ফাঁস হয়ে গেছিল। যা দেখে বলা যায় ডিজাইনের নিরিখে এমআই ব্যান্ড ৬ তার পূর্বসূরি মডেলের সাথে অভিন্ন হবে। এটি পিল-আকৃতির ডিসপ্লের সঙ্গে আসবে। নতুন মডেলটির ডিসপ্লের আয়তন একটু বড়ো হবে বলে জল্পনা চলছে।

পূর্বে, Zepp অ্যাপ্লিকেশনে Xiaomi এর স্মার্ট ব্যান্ডটি স্পট করা হয়েছিল। অ্যাপ্লিকেশনের সোর্স কোড থেকে জানা গিয়েছিল যে Mi Band 6-এ হ্যান্ডস ফ্রি ইউজের জন্য অ্যালেক্সা ভয়েস অ্যাসিট্যান্ট ও রক্তে অক্সিজেন বহনকারী হিমোগ্লোবিনের মাত্রা জানার জন্য Spo2 সেন্সর থাকবে। পাশাপাশি ম্যাগনেটিক চার্জিং সাপোর্ট থাকার সঙ্গে এতে বিল্ট-ইন জিপিএস থাকবে।

Check Also

Redmi Smart Band Pro আসছে খুব তাড়াতাড়ি, লঞ্চের আগেই জানুন স্পেসিফিকেশন

Redmi Smart Band Pro এবং Redmi Watch 2 Lite অক্টোবরেই চিনের এক লঞ্চ ইভেন্টের মাধ্যমে …