Sunday , August 14 2022
Home / Make Money / ঘরে বসে মোবাইল ব্যবহার করেই লাখ টাকা আয়?

ঘরে বসে মোবাইল ব্যবহার করেই লাখ টাকা আয়?

করোনা অতিমাড়ির ফলে বহু মানুষ কর্ম সংস্থান হারিয়েছে। বেকারত্বের ভুগছে হাজারো হাজারো মানুষ। আবার বহু জায়গায় টান পড়েছে পারিশ্রমিকের ওপর। তাই সংসার চালাতে হিমশিম খাচ্ছে দিন আনা দিন খাওয়া মানুষগুলো। এই পরিস্থিতিতে অতিরিক্ত রোজগার প্রত্যেকটি মানুষের প্রয়োজন। আর খুব সহজেই যদি সেই রোজগার করা যায় শুধুমাত্র ঘরে বসে মোবাইল ব্যবহার করেই লাখ টাকা আয় কেমন হয়?

বর্তমানে আমরা ইন্টারনেটের যুগে বাস করছি। ইন্টারনেট আমাদের জীবনের এক অবিচ্ছেদ্য অংশ। এখন ঘরে বসেই ইন্টারনেটের মাধ্যমে আমরা পুরো বিশ্বকে হাতের মুঠোয় পেয়ে যাই। কাজেই স্মার্টফোনের মাধ্যমে রোজগার করা খুব একটা দুঃসাধ্য ব্যাপার নয়। বরং খুব সহজেই নিজের ইচ্ছা মতন কাজ করে রোজগার করা সম্ভব।

কিন্তু কিভাবে ঘরে বসে মোবাইল ব্যবহার করেই লাখ টাকা আয় করা যায়? 

গেম টেস্টিং- গেমিংয়ের দুনিয়ার মতন আকর্ষণীয় বোধহয় খুব জিনিসই রয়েছে। স্মার্টফোন হোক কিংবা কম্পিউটার গেমিং এ বর্তমান মজে আছে আট থেকে আশি। করোনার লকডাউনের প্রভাবে অনেকেই মজেছে গেমিং এ। আর সেই সুযোগই লাগানো যেতে পারে কাজে।বাড়িতে বসে গেম টেস্টিং করে বেশ টু-পাইস রোজগার করা সম্ভব।

বর্তমানে ওপেন গুগোল স্টরে বিভিন্ন এপ্লিকেশন আছে যেই অ্যাপ্লিকেশনগুলি থেকে আপনি গেম খেলে টাকা রোজগার করতে পারবেন। আপনি যদি এই অ্যাপ্লিকেশনগুলি রেজিস্টার ইউসার হয়ে থাকেন সেই ক্ষেত্রে আপনার নানা রকমের অ্যাপ্লিকেশনের সুযোগ দেবে বাড়ি বসেই গেম টেস্টিং এর। আপনার কাছে যদি থেকে থাকে স্মার্টফোন তবে বাড়ি বসেই গেম টেস্ট করতে পারবেন। এছাড়া আপনি স্রেফ গেম খেলেও রোজগার করতে পারবেন মোটা টাকা। বর্তমানে রামি থেকে শুরু করে বিভিন্ন গেম খেলে আপনি রোজগার করতে পারবেন মাসিক 50 হাজার থেকে এক লাখ টাকা পর্যন্ত।

অনলাইন সার্ভে- গেমিং ছাড়াও রয়েছে অর্থ উপার্জনের আরো বড় রাস্তা সেটি হল অনলাইন সার্ভে। বিভিন্ন কোম্পানি বর্তমানে অনলাইন সার্ভে করার সুযোগ করে দিয়েছে। আপনি যে কোম্পানির হয়ে অনলাইন সার্ভে করে মাসে একটা বড় টাকা রোজগার করতে পারেন। এই ক্ষেত্রে আপনাকে সহায়ক হবে Google Play Store। গুগল প্লে স্টোরে রয়েছে নানা অ্যাপ্লিকেশন। এই অ্যাপ্লিকেশনগুলি ইউজারদের সার্ভে করার জন্য টাকা দিয়ে থাকে। আপনি দিনে 800-1500 এবং মাসে 45 হাজার থেকে 50 হাজার পর্যন্ত রোজগার করতে পারবেন। তাই আপনার যদি রোজগারের প্রয়োজন হয় তবে এই সুযোগটি আপনিও কাজে লাগাতে পারবেন।

Check Also

১০ টি সহজ উপায়ে স্মার্টফোন দিয়ে ইনকাম করুন

১০টি সহজ উপায়ে র্টফোন ব্যবহার করে ঘরে বসেই আয় করুন দুনিয়াতে সততার সহিত জীবনযাপন করতে …