Saturday , June 25 2022
Home / Mobile / 6.5-ইঞ্চি ডিসপ্লে, 5000mAh ব্যাটারি এবং আরও অনেক কিছু সহ Moto E30 লঞ্চ হয়েছে: আপনার যা জানা দরকার

6.5-ইঞ্চি ডিসপ্লে, 5000mAh ব্যাটারি এবং আরও অনেক কিছু সহ Moto E30 লঞ্চ হয়েছে: আপনার যা জানা দরকার

Motorola Moto E30 আকারে আরেকটি বাজেট সেগমেন্ট ডিভাইস লঞ্চ করেছে। ডিভাইসটি Moto E40 দ্বারা প্রভাবিত বলে মনে হচ্ছে যা কোম্পানির আগে লঞ্চ করা হয়েছিল। Moto E30 এর জন্য, ফোনটিতে একটি বড় ব্যাটারি, একটি বড় ডিসপ্লে এবং শক্তিশালী ক্যামেরা রয়েছে। স্মার্টফোনটি গুগলের অ্যান্ড্রয়েড গো প্ল্যাটফর্মের সাথেও আসে এবং ইউকে সহ ইউরোপের কিছু অংশে কেনার জন্য উপলব্ধ।

একমাত্র 2GB RAM এবং 32GB স্টোরেজ ভেরিয়েন্টের জন্য ফোনটির দাম 99.99 পাউন্ড (প্রায় 10,000 টাকা) নির্ধারণ করা হয়েছে। ভেরিয়েন্টটি মিনারেল গ্রে এবং ডিজিটাল ব্লু রঙে উপলব্ধ করা হয়েছে। আপাতত, ডিভাইসটির ভারতের প্রাপ্যতা সম্পর্কে কোনও শব্দ নেই, ডিভাইসটি বর্তমানে শুধুমাত্র যুক্তরাজ্য এবং কয়েকটি ইউরোপীয় বাজারে খুচরা বিক্রি হচ্ছে।

এর স্পেসিফিকেশনের জন্য, Moto E30 একটি 6.5-ইঞ্চি HD+ Max Vision IPS ডিসপ্লে সহ আসে। এই প্যানেলটি একটি 20:9 অনুপাত এবং একটি 90Hz রিফ্রেশ হার অফার করে। হুডের নীচে, Moto E40 একটি Unisoc T700 চিপসেট প্যাক করে যা 2GB RAM এবং 32GB এর সাথে যুক্ত যা একটি মাইক্রোএসডি কার্ড স্লটের মাধ্যমে 1TB পর্যন্ত প্রসারিত করা যেতে পারে।

এর বাইরে, ফোনটি Android Go-তে চলে। Moto E30-এর Go সংস্করণটি Android 11-এর উপর ভিত্তি করে তৈরি৷ ক্যামেরাগুলির জন্য, Moto E30 একটি আয়তক্ষেত্রাকার মডিউলের ভিতরে ট্রিপল-রিয়ার ক্যামেরা অফার করে৷ এই ক্যামেরাগুলির মধ্যে একটি 48-মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ একটি 2-মেগাপিক্সেলের গভীরতা সেন্সর এবং ম্যাক্রোর শুটিংয়ের জন্য একটি 2-মেগাপিক্সেল লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। সামনে, আমরা একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা পাই। এটি একটি কেন্দ্রীয়ভাবে সারিবদ্ধ পাঞ্চ-হোল কাটআউটের ভিতরে রাখা হয়েছে। Moto E30 এছাড়াও ডুয়াল-সিম কার্ড সমর্থন করে এবং একটি পিছনে মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট রিডারও রয়েছে।

Moto E30-এ লাইট জ্বালিয়ে রাখা হল একটি 5,000mAh ব্যাটারি প্যাক যা USB-C পোর্টের মাধ্যমে 10W এ চার্জ করার জন্য সমর্থন করে৷ উপরন্তু, ফোনটি ধুলো এবং জল প্রতিরোধের জন্য একটি IP52 রেটিং পায়। সংযোগের জন্য, এটি 4G LTE, Wi-Fi 802.11 a/b/g/n, Bluetooth v5, GPS/ A-GPS, USB Type-C, এবং একটি 3.5mm হেডফোন জ্যাক পায়।

Check Also

স্মার্টফোন ‘হট ১২’ বাজারে আনলো ইনফিনিক্স

মোবাইল নির্মাতা প্রতিষ্ঠান ইনফিনিক্স আজ ব্র্যান্ডটির হট সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ ‘হট ১২’ বাজারে এনেছে। …