Friday , October 7 2022
Home / Mobile / ফোল্ডিং ফোন আনল নকিয়া

ফোল্ডিং ফোন আনল নকিয়া

বাংলাদেশের বাজারে ফ্লিপ ফোন বিক্রির ঘোষণা দিল নকিয়ার মালিকানাধীন প্রতিষ্ঠান এইচএমডি গ্লোবাল। ফোনটির মডেল নকিয়া ২৭২০। এটি ফোরজি কানেক্টিভিটি সমৃদ্ধ ফোল্ডিং ফিচার ফোন।  নভেম্বরের প্রথম সপ্তাহে বাংলাদেশের বাজারে এই ফোনের বিক্রি শুরু হবে। এর দাম নির্ধারণ করা হয়েছে ৯৫০০ টাকা।

কাই অপারেটিং সিস্টেম চালিত ফোনটিতে দুইটি ডিসপ্লে রয়েছে। ফিচার ফোন হলেও অ্যানড্রয়েড ফোনের প্রায় সকল সুবিধা ফোনটিতে পাওয়া যাবে। বিশেষ করে ফেসবুক, ইউটিউবের মতো জনপ্রিয় অ্যাপগুলো চালানো যাবে। এতে পাওয়া যাবে ফোরজি কানেক্টিভিটি।

সমন্বিত এআই প্রযুক্তির মাধ্যমে নিবিঢ় স্পর্শানুভূতি ব্যবহার যোগ্যতার ব্যবহার করা হয়েছে এ মডেলটিতে। নকিয়া ২৭২০ মডেলটি  নির্ভরযোগ্যতা ও স্থায়ীত্বের সংমিশ্রণে ডিজাইন করা হয়েছে। ব্যবহারকারীদের কাছে আধুনিক সব ফিচার পৌঁছে দিতে ফ্লিপফোনটিতে হোয়াটসঅ্যাপ এবং ফেসবুক সংযুক্ত করা হয়েছে।

ব্যবহারকারীরা যাতে তাদের ভয়েস দিয়েই আরও বেশি কাজ করতে পারে সেজন্য মাত্র একটি মাত্র বাটন প্রেস করেই গুগল অ্যাসিস্ট্যান্ট ব্যবহার করতে পারবেন। অপ্রত্যাশিত কোনো ঘটনার ক্ষেত্রে, নকিয়া ২৭২০ ফ্লিপ একটি জরুরি বোতামের পাশাপাশি তথ্য মেনু নিয়ে এসেছে, এটি আপনার পছন্দ হওয়ার  মতো একটি নিখুঁত ফোন। আপনি যখন ডিজিটাল ডিটক্সের সন্ধান করছেন তখন নকিয়া ২৭২০ ফ্লিপ আপনার জন্যে একটি আদর্শ ফোন।

Check Also

নতুন ফ্ল্যাগশিপ ‘হেলিও৩০’ | Helio 30

এডিসন গ্রুপ প্রথমবারের মতো ৬ জিবি র‌্যামের ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনলো। ‘হেলিও৩০’ মডেলের এই ফোনটি …