Powered by Ajaxy
Apr 2, 2021
61 Views
Comments Off on দেশের বাজারে আসছে Realme 8 pro, যা থাকছে

দেশের বাজারে আসছে Realme 8 pro, যা থাকছে

Written by

প্রথমবারের মতো বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবি প্রদর্শনীর মাধ্যমে লঞ্চ হতে যাচ্ছে রিয়েলমি ৮ প্রো। আগামী ৩ এপ্রিল বেলা ১২টায় বাংলাদেশের বাজারে উন্মুক্ত হতে যাচ্ছে রিয়েলমি ৮ প্রো এবং রিয়েলমি সি ২১। রিয়েলমির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

 বাংলাদেশে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা থাকছে এ রকম স্মার্টফোনগুলোর মধ্যে অন্যতম প্রথম স্মার্টফোন হলো রিয়েলমি ৮ প্রো। উন্মোচন উপলক্ষে ভক্তদের জন্য এই প্রথম ১০৮ মেগাপিক্সেলে ধারণ করা ছবিগুলো দিয়ে প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। এ প্রদর্শনী থেকে ভক্তরা রিয়েলমি ৮ প্রো দিয়ে তোলা ছবিগুলো দেখতে পাবেন এবং তারা এই স্মার্টফোনটি সরাসরি ব্যবহারের অভিজ্ঞতা অর্জন করতে পারবেন।

 রিয়েলমি ৮ প্রো তে রয়েছে স্যামসাং এইচএম২ সেন্সর সম্বলিত ১০৮ মেগাপিক্সেল আল্ট্রা কোয়াড ক্যামেরা এবং ৫০ ওয়াট সুপারডার্ট চার্জার, যা শূন্য থেকে ৫০ শতাংশ চার্জ হতে সময় লাগবে মাত্র ১৭ মিনিট। রিয়েলমি প্রযুক্তিগত ট্রেন্ডসেটিংয়ে বিশ্বাসী। রিয়েলমি ৮ প্রো ৮ দশমিক ১ মিলিমিটার স্লিম, খুবই হালকা এবং ব্র্যান্ড নিউ স্টাইলিশ আউটলুক নিয়ে আসছে।

রিয়েলমে ৮ প্রোতে থাকছে ১০৮ মেগাপিক্সেল ক্যামেরা। বর্তমানে স্মার্টফোন বাজারে ব্যবহৃত সর্বোচ্চ পিক্সেল এটি এবং ৮ প্রো এমন ক্যামেরা সম্বলিত প্রথম রিয়েলমি স্মার্টফোন। ৮ প্রোর স্মার্ট-আইএসও প্রযুক্তি স্বয়ংক্রিয়ভাবে সেরা আইএসও সেটআপ বেছে নিতে পারে, যার ফলে ব্যবহারকারীরা সব সময় (অন্ধকার বা হালকা আলোতেও) পরিষ্কার, উজ্জ্বল এবং রঙিন ছবি তুলতে পারবে।

একই সাথে রিয়েলমি তাদের সি ২১ হ্যান্ডসেটও উন্মোচন করবে। এই ফোন রিয়েলমি সি সিরিজের সর্বপ্রথম ফোন যা TÜV Rheinland হাই রিলায়েবিলিটি সার্টিফাইড। পাশাপাশি থাকছে ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি যা রিভার্স চার্জিংকে সমর্থন করে। সুপার পাওয়ার সেভিং মোড চালু থাকা অবস্থায় এই ফোনটি ৪৭ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই থাকবে।

 রিয়েলমি সি ২১ এ আরো থাকছে হেলিও জি ৩৫ বারো ন্যানোমিটারের অক্টা-কোর ৬৪ বিটস প্রসেসর, ১৩ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা এবং তাৎক্ষণিক ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই ফোনের ক্যামেরার এফ/২ দশমিক ২ অ্যাপারচার আপনার ছবিগুলো আরো পরিষ্কার এবং উজ্জ্বল করে তুলতে যথেষ্ট পরিমাণ আলোর সঞ্চালন করবে।

Article Categories:
Realme

Comments are closed.