Powered by Ajaxy
Jun 13, 2021
117 Views
Comments Off on Realme Book ল্যাপটপ ও Realme Pad আসছে 15 জুন, দাম কম, দুর্দান্ত ডিজাইন!

Realme Book ল্যাপটপ ও Realme Pad আসছে 15 জুন, দাম কম, দুর্দান্ত ডিজাইন!

Written by

Realme Book ল্যাপটপ ও Realme Pad খুব শিগগিরই লঞ্চ হতে চলেছে। সূত্রের খবর, Realme GT 5G স্মার্টফোনের সঙ্গেই লঞ্চ করতে পারে এই Laptop ও Tablet। কেমন হচ্ছে এই ল্যাপটপ ও ট্যাব, লুকই বা কেমন, আর ফিচার্স ও স্পেসিফিকেশনসও কেমন হতে পারে – সেই সব প্রশ্নেরই উত্তর জেনে নিন।

জল্পনা চলছিল অনেক দিন ধরেই। আর সেই জল্পনাই এবার সত্যি হতে চলেছে। Laptop ও Tablet নিয়ে আসছে জনপ্রিয় স্মার্টফোন প্রস্তুতকারক সংস্থা Realme। কোম্পানির আসন্ন এই দুই ডিভাইসের নাম Realme Book Laptop এবং Realme Pad। সম্প্রতি কোম্পানি আসন্ন দুই ডিভাইস টিজও করেছে, যা আসলে এই সেগমেন্টে কোম্পানির প্রথম দুই ডিভাইস। কারণ, এর আগে কখন ট্যাবলেট বা ল্যাপটপ নিয়ে আসেনি রিয়েলমি।

কোম্পানির টিজ করা ছবিতে যে কেবল মাত্র এই দুই ডিভাইসের নাম জানা গিয়েছে এমনটা নয়, সেই সঙ্গেই আবার ডিজাইনও প্রকাশ্যে এসেছে। তাদের মধ্যে Realme Book Laptop-এর ডিজাইন প্রোটোটাইপ এবং Realme Pad-এর ডিজাইন অনেকটাই iPad-এর মতো করা হচ্ছে। এদিকে আবার ইতিমধ্যেই Realme GT 5G স্মার্টফোন লঞ্চের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। সেই সঙ্গেই আবার পাল্লা দিয়ে চলছে Realme Pad ও Realme Book তৈরির কাজ। মনে করা হচ্ছে, এই Realme GT 5G স্মার্টফোনের সঙ্গেই লঞ্চ হতে পারে এই দুই ডিভাইস।

এদিকে আবার জনপ্রিয় টেক সংবাদমাধ্যম Android Authority-র একটি রিপোর্টে বলা হয়েছে যে, খুব শিগগিরই Realme Book Laptop এবং Realme Pad লঞ্চ হবে। অন্য দিকে ভারত এবং ইউরোপে Realme-র CEO মাধব শেঠও সম্প্রতি কোম্পানির আসন্ন এই ল্যাপটপের একটি ছবি টিজ় করেছেন। পাশাপাশিই আবার কোম্পানির CMO ফ্রান্সিস ওং Realme Pad-এর ছবির একটি ঝলক ভক্তদের কাছে দেখিয়েছেন।

এখন খুব স্বাভাবিক ভাবেই একটা প্রশ্ন উঠবে যে, Realme Pad এবং Realme Book Laptop-এর ফিচার্স এবং স্পেসিফিকেশনস কেমন হতে পারে? ল্যাপটপের কথা বলতে গেলে Realme Book-এর লুকের সঙ্গে অনেকখানিই মিল থাকছে MacBook-এর। সেই সঙ্গেই আবার নামেও মিল থাকছে। একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে, রিয়েলমির এই আসন্ন ল্যাপটপে থাকবে একটি অ্যালুমিনিয়াম বডি এবং 3:2 অ্যাসপেক্ট রেশিও ডিসপ্লে। ছবিতে আরও দেখা গিয়েছে, ল্যাপটপের নীচে থাকছে স্পিকার গ্রিল এবং ভেন্টিলেশনের জন্য ছোট্ট একটি হোল। সেই স্ক্রিনের চার পাশে রয়েছে স্লিম বেজেলস। উপরের দিকে থাকছে Realme লোগো।

এদিকে আবার Realme CMO টুইটারে মানুষজনের কাছে সরাসরি জানতে চেয়েছেন যে, ট্যাবলেটের নাম কী রাখলে তা ভালো হতে পারে, Realme Pad নাকি Realme Tab? সেখানে প্রায় 50.6% মানুষ Realme Tab নামেই সমর্থন করেছেন। কিন্তু, সূত্র মারফত জদানা গিয়েছে, কোম্পানি এই ট্যাবের নাম Realme Pad-ই রাখতে চলেছে। পাশাপাশিই আবার যে সব ছবি সোশ্যাল মিডিয়ায় লিক হয়েছে, সেখান থেকে এ-ও মনে করা হচ্ছে যে, iPad Pro-র সঙ্গে এই Realme Pad-এর লুক ও ডিজাইনে অনেক খানিই মিল থাকছে।

সূত্রঃ এইসময়

Article Categories:
Realme

Comments are closed.