Powered by Ajaxy
May 13, 2021
76 Views
Comments Off on Realme C20A সস্তায় দুর্দান্ত ফিচার সহ বাংলাদেশে লঞ্চ হল, দাম জেনে নিন

Realme C20A সস্তায় দুর্দান্ত ফিচার সহ বাংলাদেশে লঞ্চ হল, দাম জেনে নিন

Written by

ঘোষণা মতই Realme C20A আজ বাংলাদেশে লঞ্চ হল। ঈদ উপলক্ষ্যে একটি একটি ভার্চুয়াল লঞ্চ ইভেন্টর মাধ্যমে এই ফোনের ওপর থেকে পর্দা সরানো হয়েছে। এই ফোনটি আসলে কিছুদিন আগে ভারতে লঞ্চ হওয়া Realme C20 এর রিব্র্যান্ডেড ভার্সন। রিয়েলমি সি২০এ ফোনের বিশেষ বিশেষ ফিচারের মধ্যে আছে ৬.৫ ইঞ্চি ডিসপ্লে, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। আসুন Realme C20A এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নিই…

Realme C20A এর দাম

বাংলাদেশ রিয়েলমি সি২০এ এর দাম রাখা হয়েছে ৮,৯৯০ টাকা, যা ভারতে প্রায় ৭,৭৫৫ টাকার সমান। এই মূল্য ফোনটির ২ জিবি র‌্যাম ও ৩২ জিবি স্টোরেজের।

Realme C20A এর স্পেসিফিকেশন

রিয়েলমি সি২০ এর মত রিয়েলমি সি২০এ অ্যান্ড্রয়েড ১০ বেসড রিয়েলমি ইউআই-এ চলে। এই ফোনে আছে ৬.৫ ইঞ্চি এইচডি প্লাস (১৬০০ x ৭২০ পিক্সেল) আইপিএস এলসিডি। এই ডিসপ্লে র আসপেক্ট রেশিও ২০:৯, স্ক্রিন টু বডি রেশিও ৮৯ শতাংশ এবং ডিজাইন ওয়াটার ড্রপ নচ। স্ক্রিনের প্রটেকশনের জন্য এতে ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।

আবার হার্ডওয়্যারের প্রসঙ্গে আসলে এতে, মিডিয়াটেক হেলিও জি৩৫ প্রসেসর ব্যবহার করা হয়েছে। সাথে আছে ২ জিবি র‌্যাম (LPDDR4X) ও ৩২ জিবি স্টোরেজ (eMMC)। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে এর স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ১০ ওয়াট চার্জিং ও রিভার্স চার্জিং সাপোর্ট করবে। চার্জিংয়ের জন্য এতে মাইক্রো ইউএসবি পোর্ট উপলব্ধ।

ফটোগ্রাফির জন্য Realme C20A ফোনের পিছনে আছে ৮ মেগাপিক্সেল সেন্সর। আবার সামনে সেলফির জন্য ৫ মেগাপিক্সেল সেন্সর দেওয়া হয়েছে। এই ফোনের অন্যান্য ফিচারের মধ্যে আছে ডুয়েল সিম, ব্লুটুথ ৫.১, ৩.৫ মিমি হেডফোন জ্যাক। রিয়েলমি সি২০এ এর ওজন ১৯০ গ্রাম।

Article Tags:
·
Article Categories:
Realme

Comments are closed.