Oct 6, 2021
30 Views
Comments Off on Realme GT Neo 2 লঞ্চ হচ্ছে, সেরা 5G প্রসেসর সহ দাম ও ফিচার দেখে নিন

Realme GT Neo 2 লঞ্চ হচ্ছে, সেরা 5G প্রসেসর সহ দাম ও ফিচার দেখে নিন

Written by

গত মাসে চীনে আত্মপ্রকাশ করেছিল Realme GT Neo 2। স্মার্টফোনটি যে ভারতেও আসবে, সে বিষয়ে নিশ্চিত করেছিলেন খোদ রিয়েলমির সিইও মাধব শেঠ। তিনি জানিয়েছিলেন, উৎসবের মরসুমের কথা মাথায় রেখে অক্টোবরে Realme GT Neo 2 ভারতে লঞ্চ করা হবে। সেই কথামতো ভারতে অফিসিয়াল লঞ্চের আগে, Realme GT Neo 2-এর ল্যান্ডিং পেজ লাইভ হয়ে গিয়েছে। তবে লঞ্চের দিনক্ষণ এখনও প্রকাশ করা হয়নি।

Realme GT Neo 2-এর ল্যান্ডিং পেজে বেশ কিছু ফিচার উল্লেখ করা হয়েছে। যেমন এতে Snapdragon 870 প্রসেসর দেওয়া হয়েছে, যাকে বলা হয়েছে এই সেগমেন্টের সেরা 5G প্রসেসর। ল্যান্ডিং পেজ থেকে আরও জানা গিয়েছে, ফোনটি Samsung E4 প্যানেলের সাথে আসবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৬০০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট সাপোর্ট করবে।

Realme GT Neo 2 স্পেসিফিকেশন ও দাম

চীনে লঞ্চ হওয়ার কারণে রিয়েলমি জিটি নিও ২-এর স্পেসিফিকেশন সম্পর্কে আমরা ওয়াকিবহল। এই ফোনে ৬.৬২ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে, যার পিক ব্রাইটনেস ১৩০০ নিটস। ফোনটি ১২ জিবি পর্যন্ত র‌্যাম (৭ জিবি অতিরিক্ত ডায়নামিক র‌্যাম সাপোর্ট করবে) ও ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ (UFS 3.1) অপশনে উপলব্ধ।

ক্যামেরার কথা বললে, রিয়েলমি জিটি নিও ২ ফোনের পিছনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। ফোনের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি অ্যান্ড্রয়েড ১১-ভিত্তিক রিয়েলমি ইউআই ২.০ কাস্টম স্কিনে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য এতে পাওয়া যাবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, যার সাথে ৬৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি মাত্র ৩৬ মিনিটে ০-১০০ শতাংশ চার্জ হয়ে যাবে।

চীনে Realme GT Neo 2 ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজের দাম ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৮,৫৫০ টাকা)। আবার এর ৮ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজের দাম যথাক্রমে ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩০,৭৮০ টাকা) ও ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৪,২০০ টাকা)। সেক্ষেত্রে ভারতে ফোনটি ৩০,০০০ টাকার রেঞ্জে আসতে পারে।

Article Categories:
Realme

Comments are closed.

close