Sunday , June 26 2022
Home / Mobile / রেডমি নোট সেভেন প্রো তে কি থাকছে দেখুন || Redmi Note 7

রেডমি নোট সেভেন প্রো তে কি থাকছে দেখুন || Redmi Note 7

শাওমির রেডমি সেভেন নোটের বিক্রি শুরু ভারতে। আজকেই দেদার সেল চলছে ফ্লিপকার্টে। রেডমি নোট সেভেন প্রো যাতে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা, তার সেল দেবে ফ্লিপকার্ট আগামী ১৩ মার্চ। যদি ফ্লিপকার্টে স্টক আউট দেখেন তবে ঢুঁ মারতে পারেন Mi.com এ। এছাড়া Mi হোম স্টোরেও আজ বেলা ১২ টা থেকে বিক্রি শুরু হয়েছে। রেডমি নোট সেভেনের দাম ৯,৯৯৯ টাকা।

চীনের এই বৃহৎ সংস্থার দাবি Redmi Note 7 Pro ফোনে রয়েছে একাধিক শক্তিশালী স্পেসিফিকেশন। দাম শুরু ১৩,৯৯৯ টাকা থেকে। Redmi Note 7 Pro দিয়েই শুরু ‘Redmi by Xiaomi’ সেগমেন্ট। যেখানে থাকছে টাইপ-সি চার্জিং, কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর এবং সঙ্গে ৪৮ মেগাপিক্সেলর ক্যামেরা। সঙ্গে রয়েছে Sony IMX586 সেন্সর । যা Honor View20 ফোনে ব্যবহার করেছে হুয়াওয়ে। সেই ফোনের দাম ভারতের বাজারে ৩৭,৯৯৯ টাকা। শাওমির দৌলতে তার চেয়ে অনেক কম দামে ভারতের গ্রাহকরা পেয়ে যাবেন অত্যাধুনিক ফিচারের ক্যামেরা। বলা বাহুল্য দাম কমলেও, কমে যায়নি ক্যামেরার মান। সেকেন্ডারি সেন্সরে থাকছে ৫ মেগাপিক্সেল।

Redmi Note 7 specifications

রেডমি নোট সেভেন ফোনে থাকছে ৬.৩ ইঞ্চির FHD+ ডিসপ্লে, যার রেজোলিউশন ১০৮০ x ২৩৪০ পিক্সেল, অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। অক্টাকোর কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর চলা ফোনটিতে থাকছে অ্যান্ড্রয়েড নাইন পাই অপারেটিং সিস্টেম। ৪০০০ mAh ব্যাটারি সঙ্গে দ্রুত চার্জিং ব্যবস্থা। f/2.2 অ্যাপারচারের সঙ্গে ১২ মেগাপিক্সেল ও সেকেন্ডারি ২ মেগাপিক্সেলের কম্বিনেশন পাওয়া যাবে ফোনটিতে।

Check Also

স্মার্টফোনের ব্যবহার, স্মার্টফোন সম্পর্কে লেখ, স্মার্টফোন কে আবিষ্কার করেন, স্মার্টফোন কি, স্মার্টফোন ব্যবহারের সুবিধা অসুবিধা, স্মার্টফোন আসক্তি পড়াশোনার ক্ষতি,

পুরোনো স্মার্টফোন যেসব কাজে লাগাতে পারেন

বাজারে নতুন কোনো ফোন এলেই সেটি কেনার জন্য মন উসখুস করতে থাকে অনেকের। যারা সারাক্ষণ …