Powered by Ajaxy
May 7, 2021
197 Views
Comments Off on Redmi Note 9 আরও সস্তায় কেনার সুযোগ, এত কমে এই প্রথম

Redmi Note 9 আরও সস্তায় কেনার সুযোগ, এত কমে এই প্রথম

Written by

কয়েকদিন আগেই ভারতে দাম কমে ছিল Redmi Note 9 এর। Redmi Note 10 সিরিজ ভারতে লঞ্চ হওয়ায় কোম্পানি এই সিদ্ধান্ত নিয়েছে বলে আমরা অনুমান করেছিলাম। তবে এখন ফোনটিকে আরো সস্তায় বিক্রি হতে দেখা যাচ্ছে। ই-কমার্স সাইট Amazon ও কোম্পানির নিজস্ব ওয়েবসাইট Mi.com-এ রেডমি নোট ৯ ফোনটি ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। আসুন জেনে নিই ফোনটি এখন কত দামে কেনা যাবে।

Redmi Note 9 এখন আরও সস্তা

রেডমি নোট ৯ ভারতে তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যায় – ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ, ৪ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ১০,৯৯৯ টাকা, ১২,৯৯৯ টাকা ও ১৩,৯৯৯ টাকা।

তবে Amazon ও Mi.com-এ ফোনটির ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ৫০০ টাকা ছাড়ে পাওয়া যাচ্ছে। অ্যামাজন কুপন ব্যবহার করে এই ডিসকাউন্ট পাওয়া যাবে। আবার শাওমির ওয়েবসাইটে প্রিপেড পেমেন্ট করলেই ছাড় মিলবে।

Redmi Note 9 এর স্পেসিফিকেশন

রেডমি নোট ৯ ফোনে ব্যবহার করা হয়েছে ২.০ গিগাহার্টজ ক্লক স্পিড সহ মিডিয়াটেক হেলিও জি ৮৫ প্রসেসর। আবার পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিংয়ের সাথে ৫,০২০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটির জন্য ফোনটির পিছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ। আবার সামনে আছে কর্নিং গরিলা গ্লাস ৫ সহ ৬.৫৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৩৪০ পিক্সেল) পাঞ্চ হোল ডিসপ্লে।

সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য Redmi Note 9 ফোনে পাওয়া যাবে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। আবার ফোনটি কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ এসেছে। এই চারটি ক্যামেরা হল ৪৮ মেগাপিক্সেল স্যামসাং জিএম১ সেন্সর ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড সেন্সর ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর ২ মেগাপিক্সেল ডেপ্থ সেন্সর।

Article Tags:
·
Article Categories:
Xiaomi phone

Comments are closed.