Nov 16, 2021
64 Views
Comments Off on Redmi Smart Band Pro আসছে খুব তাড়াতাড়ি, লঞ্চের আগেই জানুন স্পেসিফিকেশন

Redmi Smart Band Pro আসছে খুব তাড়াতাড়ি, লঞ্চের আগেই জানুন স্পেসিফিকেশন

Written by

Redmi Smart Band Pro এবং Redmi Watch 2 Lite অক্টোবরেই চিনের এক লঞ্চ ইভেন্টের মাধ্যমে গ্লোবাল মার্কেটে লঞ্চ করেছে। জানা যাচ্ছে যে Redmi Smart Band Pro ডিভাইসের ইউরোপে সেল শুরু হবে সামনের সপ্তাহেই। কেনা যেতে পারে 59 ইউরো বা 5,000 টাকা দামের মধ্যেই। জনপ্রিয় টিপস্টার মুকুল শর্মা জানিয়েছেন যে Redmi Smart Band Pro ইন্ডিয়ান টেক মার্কেটে লঞ্চ করতে পারে আর কিছুদিনের মধ্যেই। অফিসিয়াল লঞ্চ ডেট কবে তা জানা না গেলেও মনে করা হচ্ছে যে 30 নভেম্বর Redmi Smart Band Pro এবং Redmi Note 11T 5G একসাথেই লঞ্চ হতে পারে।

গত মাসেই BIS সার্টিফিকেশন সাইটে Redmi Watch 2 এবং Redmi Watch 2 lite ডিভাইসের পাশাপাশি Redmi Smart Band Pro মডেলের স্ক্রিনশটেরও দেখা দিয়েছে। বিভিন্ন সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা পাওয়ার ফলে একটা বিষয় স্পস্ট যে ভারতের মার্কেটে Redmi Smart Band Pro লঞ্চ হতে খুব একটা দেরি নেই।

REDMI SMART BAND PRO ডিভাইসের স্পেসিফিকেশন-

সবার আগে একটা জিনিস বলে দেওয়া দরকার যে Redmi Smart Band Pro টেক মার্কেটে হাজির হতে চলেছে Redmi Smart Band ডিভাইসের নেক্সট জেনারেশন মডেল হিসেবে। যেহেতু এখনো ভারতের মার্কেটে এই স্মার্টব্যান্ড লঞ্চ হয়নি তাই চিনের লঞ্চ ইভেন্টে পাওয়া ইনফরমেশন থেকে এই ডিভাইসের স্পেসিফিকেশন কি হতে পারে তা সম্পর্কে আন্দাজ করা যায়।

Redmi Smart Band Pro আসতে পারে 1.47 ইঞ্চির অ্যামোলয়েড টাচ স্ক্রিন ডিসপ্লের সাথে। স্ক্রিনের পিক্সেল রেজোলিউশন হতে পারে 194X368 পিক্সেল। এই ডিভাইস আসতে পারে 100% NTSC কালার গামুট কভারেজের সাথে। পিক ব্রাইটনেস হতে পারে 450 নিটস।

এই স্মার্টব্যান্ড সাপোর্ট করতে পারে Android 6.0 এবং ios 10.0 সিস্টেমে কাজ করে সমস্ত স্মার্টফোনকে। এই স্মার্টডিভাইস কাজ করবে Xiaomi Wear বা Xiaomi Wear Lite অ্যাপের সাহায্যে।
এই স্মার্টব্যান্ডের স্ক্রিনে থাকতে পারে 2.5D টেম্পার গ্লাসের সাপোর্ট। পুরো ডিভাইসের ওজন হতে পারে 15 গ্রাম মতন। এই স্মার্টব্যান্ড কাজ করতে পারে 110 টি ট্রেনিং মোডের সাপোর্টের সাথে। যাদের মধ্যে রয়েছে আউটডোর রানিং, ট্রেডমিল, আউটডোর ওয়াকিং, আউটডোর সাইকেলিং, হাইকিং, ট্রেকিং, যোগা, ফ্রি-স্টাইল এবং আরও অনেক কিছু।

Redmi Smart Band Pro আসতে পারেভ একাধিক হেলথ মনিটরিং ফিচারের সাথে। যাদের মধ্যে থাকতে পারে ব্লাড অক্সিজেন স্যাচুরেশন মনিটর, 24/7 হার্ট রেট মনিটর, মেনস্ট্রাল ট্র্যাকিং, স্ট্রেস লেভেন মনিটরের মতন ফিচার।

এই স্মার্টব্যান্ড আসতে পারে 200 mAh ব্যাটারি স্পেসিফিকেশনের সাথে। যা সিঙ্গেল চার্জে দিতে পারে টানা 14 দিনের ব্যাটারি ব্যাকআপ। মাত্র 5 মিনিটের চার্জে এই ডিভাইস কাজ করতে পারে টানা 2 দিন। Redmi Smart Band Pro আসতে পারে 5ATM ফিচারের সাথে। যার ফলে সুইমিং বা স্নান করার সময় এই স্মার্টওয়াচ দেবে ওয়াটারপ্রুফের সুবিধা।

ভারতে লঞ্চের সময় এই স্মার্টব্যান্ডের দাম কত হবে তা জানা যায়নি। তবে গ্লোবাল মার্কেটে এই ডিভাইস এখন পাওয়া যাবে শুধুমাত্র ব্ল্যাক কালার অপশনে।

Article Categories:
News

Comments are closed.

close