Friday , September 20 2019
Home / Online earning / Search করে আয় করুন প্রতিদিন ৩০০ টাকা (ইনকাম এর সেরা সাইট) How to earn from presearch in bangla

Search করে আয় করুন প্রতিদিন ৩০০ টাকা (ইনকাম এর সেরা সাইট) How to earn from presearch in bangla

আসসালামু আলাইকুম,বন্ধুরা সকলেই কেমন আছেন?নিশ্চই ভালোই।এই অনলাইনের যুগে আমরা সকলেই খুজে মরছি অল্প পরিশ্রমে বাড়তি ইনকামের সুযোগ!সকলেই হয়তো জেনে থাকবেন এমন অসংখ্য ওয়েব সাইট রয়েছে যেগুলোতে আপনি ঘরে বসেই শুধুমাত্র মোবাইল ফোন,ল্যাপটপ কিংবা কম্পিউটারের সাহায্যে ইনকাম করতে পারবেন,আর সেই ইনকামিং কাজ গুলোর মধ্যে সবচেয়ে সহজ কাজ গুলো হচ্ছে “সার্চ করা,লাইক দেওয়া,আর্টিকেল রাইটিং কন্টেন্ট রাইটিং,কপি পেষ্ট,টাইপিং” ইত্যাদি।
আজ আমি আপনাদের শুধু মাত্র সার্চ করে কিভাবে টাকা ইনকাম করতে হয় সে সম্পর্কে জানাবো,প্রতিদিন বিভিন্ন কাজে-প্রয়োজনে আমাদের গুগলে কিছু না কিছু সার্চ করতেই হয় আর সেই প্রয়োজন পুরনের সাথে সাথে যদি ইনকাম যুক্ত হয় তাহলে তো কথাই নেই!তবে আজ আমি যেই কাজের কথা বলবো সেটি অবশ্যই ধৈর্য সহকারে করতে হবে,তবেই আশা করি বাড়তি কিছু ইনকাম আপনার পকেটে জমা হবে।কথা না বাড়িয়ে তাহলে চলুন জেনে আসি কি সেই পদ্ধতি।

how to earn money from presearch.org in bangla,how to earn money from presearch.org,earn from presearch.org,how to earn money by search,how to earn money by searching,searching and earn money,earn money from online,presearch,presearch decentelize engine

আপনারা অনেকেই “প্রিসার্চ”(presearch)ওয়েব সাইটের নাম শুনেছেন আর যদি শুনে না থাকেন তবে আজ তো শুনলেনই,এই প্রিসার্চ ওয়েব সাইট এ রেজিস্টার করার পরে,এখান থেকে আপনার প্রয়োজনীয় যাবতীয় কিছু সার্চ করলেই,প্রতি সার্চে আপনার একাউন্টে ০.২৫ প্রিকয়েন যুক্ত হবে।আর প্রতিদিন আপনি সবোর্চ্চ ৩২বার সার্চ করে দিনে ৮টি প্রি কয়েন আর্ন করতে পারবেন,এতে একদিকে যেমন প্রয়োজনীয় সার্চ করাও হবে সাথে টাকাও আর্ন হবে। সাইটটিতে যেতে ক্লিক করুন
presearch.com

ওয়েব সাইটে গিয়ে নিজের ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করবেন।
৪)সাইন আপ শেষে দেখবেন,আপনার ইমেইল এ একাউন্ট এক্টিভেশন মেইল চলে যাবে,না গেলে একটু ওয়েট করুন।মেইলটি পেলে সেখানে ক্লিক করে আপনার একাউন্টটি এক্টিভ করুন। ৫)একাউন্ট এক্টিভ হলে দেখতে পাবেন “presearch” লিখা একটি সার্চ বার এসেছে।
৬)সেই সার্চ বারের নিচে,গুগল সহ অনেক গুলো সার্চ করার অপশন রয়েছে এবং সবশেষে “P” ওয়ার্ডের একটা অপশন আছে,সেটাতে ক্লিক করে ডিফল্ট করে ফেলুন।
৬)ডিফল্ট করা হলে সার্চ বারে যা ইচ্ছা লিখে সার্চ করুন,,আর ফোনের স্ক্রিনের উপরে তিনটি দাগে ক্লিক করে দেখে নিন প্রতি ক্লিকে আপনার একাউন্টে জমা হচ্ছে ০.২৫প্রি কয়েন।
তবে এই কাজ গুলো ক্রোম ব্রাউজার থেকে করতে হবে।এভাবে প্রতিদিন সার্চ করুন আর টাকা ইনকাম করুন,তবে টাকা উইথড্র করার জন্য কাজটি ধৈর্য সহকারে করতে হবে,আগেই বলেছি এটি শুধুমাত্র বাড়তি আয়ের জন্য এবং অস্থায়ী আয়ের ব্যবস্থা।
পরবর্তী পোস্টে জানাবো কিকরে প্রিসার্চ থেকে টাকা উইথড্র করতে হয়,ততোদিন সাথেই থাকুন আর পোস্টটি কেমন লাগলো তা জানাতে ভুলবেন না।

signup link https://www.presearch.org/signup?rid=1071186

বিস্তারিতভাবে জানতে ভিডিওটি দেখুন

Check Also

খুব সহজেই আপনার Password Protected মেমোরী কার্ড আনলক করুন

আমরা মাঝে মাঝেই এই সমস্যায় পড়ি। আমরা অনেক ইউজার-ই  প্রয়োজনের খাতিরে আমাদের মোবাইলের এর মেমোরী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *