Sunday , June 26 2022
Home / affiliate marketing / আর করুন ১০,০০০ টাকা প্রতিমাসে একাউন্ট করে নিন ১০০টাকা Sohoj Affiliates

আর করুন ১০,০০০ টাকা প্রতিমাসে একাউন্ট করে নিন ১০০টাকা Sohoj Affiliates

Sohoj Affiliates হলো Amazon Affiliates এর মতো একটি এফিলিয়েট প্লাটফর্ম। এখানে Sohojbuy.com এর প্রডাক্ট প্রমোট করে কমিশন অর্জন করা যায়। এছাড়াও আপনার রেফার করা এফিলিয়েট মার্কেটার যা আয় করবেন সারাজীবন তার আয়ের ১০% কমিশন পাওয়া যায়।

এছাড়াও সহজ এফিলিয়েটস এ রয়েছে লেভেল বোনাস। সহজ এফিলিয়েটসে রয়েছে ৫০ টি লেভেল। ৫০ লেভেল গুলোতে রয়েছে কিছু কাজ বা টার্গেট। টার্গেট গুলো পুরন করলে নানান রকম গিফট, দেশ বিদেশে ভ্রমন, গাড়ী এবং ৫০ তম লেভেল ফ্লাট।

sohojbuy.com এ রয়েছে প্রায় ১০০০ টি নিত্য প্রয়োজনীয় প্রডাক্ট এবং প্রতিনিয়ত সাইটের প্রডাক্ট বাড়ছেই।

ক্রেতারা sohojbuy.com এ কেনাকাটা করে পাবেন শপিং পয়েন্ট। পয়েন্ট দিয়ে সহজবাই থেকে যেকোন প্রডাক্ট কিনতে পারবেন।

Sohoj Affiliates এ জয়েন করতে কোন টাকা লাগেনা। একদম ফ্রীতে জয়েন করে আপনি কাজ শুরু করতে পারবেন। তবে ফ্রীতে শুরু করলেও আপনি খুব দ্রত অনেক টাকা ইনকাম নাও করতে পারেন। তবে আপনি যদি এফিলিয়েট মার্কেটিং বা ডিজিটাল মার্কেটিং জানেন বা আপনার যদি একটি ভাল ইউটিউব চ্যানেল থাকে বা একটি বড় ফেসবুক পেজ থাকে বা সোস্যাল মিডিয়ায় যদি আপনার পপুলারিটি থাকে অথবা আপনার যদি একটি ভালো ওয়েব সাইট থাকে তাহলে আপনি সহজ এফিলিয়েট থেকে ভাল টাকা আয় করতে পারবেন।

সহজ এফিলিয়েটসে জয়েন করুন নিচের লিংক থেকে।

Sohoj Affiliates

Check Also

Echo Microphone Mic Voice Changer

Available from these sellers. Material: Plastic Color: Random color Size:Approx.19x6cm Suitable for children over 3 year …