Sunday , December 15 2019
Home / মোবাইল / কোনো ঝামেলা ছাড়াই খুব সহজেই ইনস্টাগ্রামের ছবি গ্যালারিতে নিয়ে নিন

কোনো ঝামেলা ছাড়াই খুব সহজেই ইনস্টাগ্রামের ছবি গ্যালারিতে নিয়ে নিন

বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। অনেকদিন পরে আজকে একটি টিউন করছি। আজকের টিউনে আমি আপনাদের সাথে ইনস্টাগ্রামের একটি টিপস শেয়ার করব। আমার এই টিপসটি অনেকের হয়তো জানা আবার অনেকে হয়তো জানেন না। আপনি যদি না জেনে থাকেন তাহলে এখনি জেনে নিন।

আমরা যারা ইনস্টাগ্রাম ইউজ করি আমরা সবাই জানি ইনস্টাগ্রাম থেকে ছবি সরাসরি ডাউনলোড করা যায় না। আমার আজকে দেখানো টিপসের মাধ্যমে আপনি খুব সহজেই ইনস্টাগ্রামের ছবি ডাউনলোড করে নিতে পারবেন। খুব সহজ একটা কাজ। এর জন্য আপনাকে অতিরিক্ত কোন কিছু করতে হবে না।

তাহলে আর দেরি না করে চলুন শুরু করি। প্রথমে আপনি আপনার ইনস্টাগ্রামে লগইন করুন। এরপর আপনার পছন্দের ছবিটি সিলেক্ট করুন। ছবির উপরে ডান পাশে তিনটি বৃত্ত দেখা যাচ্ছে। বৃত্ত গুলোতে ক্লিক করে ছবিটির লিংক কপি করবেন। কপি করা হয়ে গেলে ইনস্টাগ্রাম থেকে বের হয়ে যান। এবার আপনার ফোনের ব্রাউজার থেকে একটি ওয়েবসাইট এ যান। ওয়েবসাইটটি হল http://www.downloadgram.com। এখানে গেলে আপনি মাঝখানে একটি বক্স দেখতে পাবেন। এ বক্সের মধ্যে ইমেজ এর লিংকটি পেস্ট করে দিন। এরপর নিচের ডাউনলোড এ ক্লিক করুন। দেখবেন আপনার ইমেজটি ডাউনলোড হয়ে গেল এবং গ্যালারিতে সেভ হয়ে গেল। তাহলে আর ঝামেলা না করে এক্ষুনি ট্রাই করে দেখুন।

এমন আরও দরকারী টিপস প্রতিনিয়ত পেতে আমার ইউটিউব চ্যানেলের ভিজিট করে দেখতে পারেন। আমি আমার চ্যানেলে বিভিন্ন মোবাইল টিপস এবং দরকারী অ্যাপস শেয়ার করে থাকি। আর ভালো লাগলে আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করতে পারেন। নিচে আমার চ্যানেল লিংক দেওয়া হল:

Check Also

মোবাইল ফোনের কারণে কি ক্যান্সার হতে পারে?

না, আজ পর্যন্ত কোনো বৈজ্ঞানিক পরীক্ষায় প্রমাণ করা যায় নি যে মোবাইল এর কারণে ক্যানসার …