Nov 26, 2021
49 Views
Comments Off on Upcoming Nokia new 4 Smartphone Latest Features

Upcoming Nokia new 4 Smartphone Latest Features

Written by

বাজারে আসছে Nokia-র 4 নতুন বাজেট স্মার্টফোন, দুর্দান্ত এবং ফ্রেশ ডিজাইনের সাথে থাকবে লেটেস্ট ফিচার।

  • নোকিয়া ব্র্যান্ডের চারটি লেটেস্ট স্মার্টফোনের রেন্ডার লীক হয়েছে

  • চারটি ফোনকে HMD Global সংস্থা মার্কেটে হাজির করতে পারে বাজেট ফ্রেন্ডলি দামেতেই

  • রেন্ডারে N150DL এবং N1530Dl নাম্বারের দুটি স্মার্টফোন মডেলের দেখা মিলেছে

Upcoming Nokia new 4 Smartphone Latest Features

বাজারে আসছে Nokia-র 4 নতুন বাজেট স্মার্টফোন, দুর্দান্ত এবং ফ্রেশ ডিজাইনের সাথে থাকবে লেটেস্ট ফিচার

জনপ্রিয় হ্যান্ডসেট মেকার ব্র্যান্ড Nokia এই বছর একেরপর এক 5G স্মার্টফোন বিভিন্ন দেশের টেক মার্কেটে হাজির করেছে। বর্তমানে এই কোম্পানি HMD Global সংস্থার অধীনে থেকে কাজ করছে। তবে সম্প্রতি নোকিয়া ব্র্যান্ডের লেটেস্ট চারটি স্মার্টফোনের রেন্ডার অনলাইনে লীক হয়েছে।

যদিও এই হ্যান্ডসেটগুলির অফিসিয়াল নাম কি হবে তা জানা যায়নি। তবে এগুলির মডেল নাম্বার এবং ডিজাইনে রয়েছে বিশেষ পার্থক্য। কেননা নতুন সম্ভাব্য নোকিয়া মোবাইলগুলির ডিজাইন এখন গ্লোবাল মার্কেটে যে Nokia ফোনগুলি রয়েছে তার থেকে এক্কেবারে আলাদা।

Upcoming Nokia new 4 Smartphone Latest Features

টিপস্টার ইভান ব্লাস এই সম্ভাব্য নোকিয়া ফোনগুলির ইমেজ টুইটারে পোস্ট করেছেন । রেন্ডারে N150DL এবং N1530Dl নাম্বারের দুটি স্মার্টফোন মডেলের দেখা মিলেছে। যেগুলিকে দেখে কোনো একটি নির্দিষ্ট মোবাইলের আলাদা আলাদা ভ্যারিয়েন্ট বলে মনে হচ্ছে । এই মডেলদুটির পিছনের অংশের বাঁদিকে রয়েছে একটি রেক্ট্যাঙ্গেল আইল্যান্ড যেখানে তিনটি ক্যামেরা সেন্সর ভারটিকালভাবে সাজানো রয়েছে। এই ফোন দুটির ডিজাইনের সাথে মিল রয়েছে Samsung Galaxy M সিরিজের হ্যাণ্ডসেটগুলির। রেন্ডার থেকে বোঝা যাচ্ছে যে স্মার্টফোন দুটির ডিসপ্লেতে রয়েছে নচ ডিজাইন এবং সাইডে দেখা মিলেছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের। এছাড়া দুটি মডেলেই রয়েছে 3.5 মিমি. অডিও জ্যাক। মনে করা হচ্ছে যে এই দুটি ফোন মিড রেঞ্জের হ্যান্ডসেট হিসেবে লঞ্চ হতে পারে।

upcoming nokia new 4 smartphone latest features

অন্যদিকে লীক হওয়া রেন্ডারে Nokia N151DL নম্বরের একটি মডেলের দেখা মিলেছে। যার পিছনের অংশে রয়েছে অন্যান্য সমস্ত নোকিয়া স্মার্টফোনের মতনই সার্কুলার ক্যামেরা আইল্যান্ড। এই হ্যান্ডসেটের ডিসপ্লেতে রয়েছে নচ কাট- আউট । দেখা মিলেছে থিক চিন ডিজাইনের । ফোনে রয়েছে 3.5 মিলিমিটারের অডিও জ্যাক। তবে এই মডেলের রেন্ডারে কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সরের দেখা পাওয়া যায়নি । তাই এটি যে একটি এন্ট্রি লেভেল স্মার্টফোন হিসেবে লঞ্চ করতে পারে , মনে করা হচ্ছে এমনটাই।

এছাড়াও অনলাইনে Nokia N152DL নাম্বারের একটি মডেলের ইমেজ লীক হয়েছে। এই ফোনের পিছনের দিকে এক্কেবারে মাঝের অংশে রয়েছে একটি সিঙ্গেল ক্যামেরা সেটআপ। মোবাইলের ডিসপ্লেতে থিক বেজেলস ডিজাইনের দেখা মিললেও , চোখে পড়েনি কোনো নচ বা পাঞ্চ- হোল কাটআউট। এছাড়া মডেলের সাইডের অংশে নেই কোনো ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। তবে লীক হওয়া রেন্ডারে দেখা মিলেছে সেলফি ক্যামেরার এবং ফোনের ব্যাকসাইডে রয়েছে একটি স্পিকার । মনে করা হচ্ছে যে এই স্মার্টফোন কাজ করবে Android Go এডিশনে। তবে কোন ভার্সন থাকবে তা জানা যায়নি। এই মডেলের সাথে বেশ খানিকটা মিল পাওয়া গিয়েছে নোকিয়া “C” সিরিজের হ্যান্ডসেটগুলির।

upcoming nokia new 4 smartphone latest features

এই রেন্ডারগুলি থেকে একটা বিষয় পরিস্কার যে HMD Global সংস্থা নোকিয়া ব্র্যান্ডের চারটি লেটেস্ট স্মার্টফোনকে টেক মার্কেটে লঞ্চের পরিকল্পনা করছে। তবে এই হ্যান্ডসেটগুলি কোন টাইমলাইনে লঞ্চ করবে তা এখনো জানা যায়নি।

Article Categories:
Mobile · Tips & Tiricks

Comments are closed.

close